• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২, ২০১৯, ০৫:২৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০১৯, ০৫:৪১ পিএম

‘দুর্যোগ মোকাবেলায় গাফিলতি থাকলে দোষীদের শাস্তি দিন’

‘দুর্যোগ মোকাবেলায় গাফিলতি থাকলে দোষীদের শাস্তি দিন’
স্মরণসভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের-ছবি : জাগরণ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের (গোলাম মোহাম্মদ কাদের) বলেছেন, দেশে দুর্যোগকাল চলছে। বন্যা, ডেঙ্গু হচ্ছে আসুন সবাই মিলে এই দুর্যোগ মোকাবেলায় যার যার অবস্থান থেকে কাজ করি। এক্ষেত্রে সংশ্লিষ্টদের গাফিলতি থাকলে তা খতিয়ে দেখে দোষীদের শাস্তির দাবিও জানান তিনি।

শুক্রবার (২ আগস্ট) দুপুরে রাজধানীর কারওয়ান বাজার জনতা টাওয়ার সংলগ্ন জাতীয় যুব সংহতি ঢাকা মহানগর উত্তর আয়োজিত জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দুর্যোগ নিয়ে নানা সমালোচনা চলছে, সেটাও মাথায় আছে। কে কোন দায়িত্বে অবহেলা করছে সে বিষয়ে আলোচনার সময় এখনও আসেনি। কেউ যদি গাফিলতি করে থাকে তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জিএম কাদের বলেন, আধুনিক বাংলাদেশের রূপকার এরশাদ। দেশে আজো যে সব উন্নয়ন কাজ হচ্ছে তার সিংহভাগ এরশাদের হাতের। দেশের অব্যাহত উন্নয়ন কাজ এরশাদের সূচনা করা।

যুব সংহতি ঢাকা উত্তরের সভাপতি ফজলুল হক ফজলুর সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সাহাদুর রহমান টেপা, আলমগীর সিকদার লোটন, কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম মিলন, মোস্তফা কামাল, সৈয়দ মনজুর হোসেন, মোহাম্মদ সিরাজসহ আরও অনেকে।

টিএস/এসএমএম

আরও পড়ুন