• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০১৯, ০৮:২৯ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১, ২০১৯, ০৮:২৯ পিএম

মুন্সীগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে হট্টগোল

মুন্সীগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে হট্টগোল
বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় উপস্থিত মুন্সীগঞ্জের নেতাকর্মীরা  -  ছবি : জাগরণ

মুন্সীগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে চেয়ারে বসাকে কেন্দ্র করে হট্টগোলের ঘটনা ঘটেছে। রোববার (১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শহরের থানারপুল এলাকার জেলা কার্যালয়ে এ ঘটনা ঘটে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরে দলটির জেলা কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময় চেয়ারে বসাকে কেন্দ্র করে জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি আতোয়ার হোসেন বাবুল নেতাকর্মীদের সাথে দুর্ব্যবহার ও গালাগাল করেন। শহর বিএনপির যুগ্ম সম্পাদক মো. তপন মিয়া প্রতিবাদ করলে তার সাথে হট্টগোল বাধে। পরে জেলা বিএনপির সভাপতি আলহাজ আব্দুল হাইয়ের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

এ ব্যাপারে মো. তপন মিয়া জানান, সভা শুরু হওয়ার পরপরই বাবুল এসে স্টেজের চেয়ারে বসাকে কেন্দ্র করে নেতাকর্মীদের গালিগালাজ করে। এ সময় আমি প্রতিবাদ করলে আমার ওপর চড়াও হয়। পরে দলীয় নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

পরে সদর উপজেলা বিএনপির সভাপতি মো. মহিউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন আলহাজ আব্দুল হাই। আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, মিরকাদিম পৌর বিএনপির সভাপতি মো. জসিম উদ্দিন, জেলা যুবদলের সভাপতি সুলতান আহম্মেদ, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুল আজিম স্বপন, শহর বিএনপির সহসভাপতি মো. শাহিন মিয়া প্রমুখ।

আলোচনা সভায় দলটির সভানেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে দেশবাসীর মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।

এনআই

আরও পড়ুন