• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৯, ০৮:২৫ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৭, ২০১৯, ০৮:৩০ পিএম

‘শহীদ আসাদ দিবসের মত আবরার দিবস পালন হবে’

‘শহীদ আসাদ দিবসের মত আবরার দিবস পালন হবে’
কুষ্টিয়ার রায়ডাঙ্গায় ফাহাদের কবর জিয়ারত করছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী -ছবি : জাগরণ

জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, যেভাবে আমরা আসাদ দিবস পালন করি ঠিক সেভাবে আবরার ফাহাদকে স্মরণ করব। তার আদর্শকে ধারন করব। সুন্দর বাংলাদেশ গড়ার লক্ষ্যে আবরার ফাহাদ যে আত্মদান করেছেন আমরা যেন তাকে সবাই মনে রাখি। আজকের পর যেন আমরা তাকে ভুলে না যাই। 

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে কুষ্টিয়ার রায়ডাঙ্গায় ভাসানী অনুষারী পরিষদের উদ্যোগে আবরার ফাহাদের কবর জিয়ারত শেষে তিনি এ কথা বলেন।

গণস্বাস্থ্য কেন্দ্রের এই প্রতিষ্ঠাতা বলেন, আমার কাছে খুব কষ্ট লাগে যখন শুনি তার ছোট ভাই ঢাকা কলেজ ছেড়ে আসছে। কেন তাকে ঢাকা কলেজ ছেড়ে আসতে হবে। স্বজন হারিয়েছে বলে তাকেও ঢাকা কলেজ ছাড়তে হবে কি জন্য জানতেই আজকে আমার এখানে আসা। আমি তার সঙ্গে কথা বলতে চাই। আমরা সবাই মিলে কেন তার নিরাপত্তা দিতে পারব না।

তিনি বলেন, যদি তার পরিবার ও অন্যান্য জনসাধারণ চায় ফাহাদের কবর যত্ন করার জন্য তাহলে গণস্বাস্থ্য কেন্দ্র একটা ব্যবস্থা করে দেবে। এখানে লোকজন আসলে যেন ফাহাদের কবর জিয়ারত করতে পারে সে ব্যবস্থা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, প্রেসিডিয়াম সদস্য নঈম জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ইউনুস মৃধা, ফরিদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ জাফর, কৃষক দলের দলের সদস্য  মিয়া মোহাম্মদ আনোয়ার , ভাসানী অনুসারী পরিষদের ঢাকা মহানগর আহ্বায়ক আক্তার হোসেন, সদস্য সচিব কে এম রকিবুল ইসলাম রিপন, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ জিয়াউল হক আনোয়ার, পলাশ মণ্ডল, সাংবাদিক আল আমিন।

টিএস/একেএস

আরও পড়ুন