• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২০, ০৬:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৬, ২০২০, ০৬:৪৫ পিএম

মাদারগঞ্জে পরকীয়ার বলি মা ও ছেলে, স্বামী গ্রেপ্তার 

মাদারগঞ্জে পরকীয়ার বলি মা ও ছেলে, স্বামী গ্রেপ্তার 

জামালপুরের মাদারগঞ্জে পরকীয়ায় বলি মা ও ছেলে। পরকীয়ায় বাধা দেওয়ায়  স্ত্রী মমিনা আক্তার শিখা (৪০) ও সন্তান তাওহীদ(৩)কে খুন করেছে পাষন্ড স্বামী হারুন অর রশিদ পলাশ। তাকে গ্রেপ্তার করেছে মাদারগঞ্জ থানা পুলিশ। 

উপজেলার গুণারীতলা ইউনিয়নের চরগোপালপুর গ্রামে বুধবার মধ্যরাতে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত হারুন অর রশিদ পলাশ গুনারীতলা ইউনিয়নের চরগোপালপুর গ্রামের ফজলুল হকের ছেলে। 

নিহত মমিনা আক্তার শিখার ছোট বোন নাসরিন তাবাসসুম কেয়া জানান- সমিল মালিক হারুন অর রশিদ পলাশ দীর্ঘদিন যাবত পরকীয়ায় আসক্ত থাকায় পারিবারিক কলহের সৃষ্টি হয়। স্ত্রী মমিনা আক্তার শিখা  এই পরকীয়ায় বাধা দেওয়ায় বুধবার মধ্য রাতে তাকে এবং তার তিন বছরের শিশু পুত্র তাওহীদকে হারুনুর অর রশিদ পলাশ হত্যা করেছে। তারা এই নির্মম হত্যাকান্ডের জন্য কঠোর বিচারের দাবি জানান তারা।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান- বুধবার  মধ্যরাতে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করার পর হারুন অর রশিদ পলাশকে গ্রেপ্তার করে পুলিশ। নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে  পাঠানো হচ্ছে বলে জানান তিনি। এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রাণী সরকার জনান- নিহতদেরকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ। এছাড়া নিহতদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এই ঘটনাটি তদন্ত করে দোষীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।


জাগরণ/এমইউ

আরও পড়ুন