• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৬, ২০১৯, ০৬:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৬, ২০১৯, ০৬:৪৯ পিএম

ব্যবসায়ীকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

ব্যবসায়ীকে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

বরিশালে জ্বালানি তেল ব্যবসায়ী ও রেন্ট-এ মোটরসাইকেল চালককে হত্যা করে তার মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৬ আগস্ট) বেলা ১১টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের একটি ডোবা থেকে রিয়াজুল হক সরদার (৩৭) নামের ওই ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে সোমবার (৫ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে বরিশাল নগরীর কাউনিয়া মড়কখোলার পুলসংলগ্ন তেলের দোকান থেকে দুর্বৃত্তরা ডেকে নিয়ে যায় এক সন্তানের জনক রিয়াজুল ইসলাম সরদারকে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত রিয়াজ বরিশাল সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের মতাশার কলোনির বাসিন্দা মৃত শামসুল হক সরদারের ছেলে। স্ত্রী ও সন্তানকে নিয়ে মড়কখোলার পুলসংলগ্ন তেলের দোকানের দ্বিতীয় তলায় বসবাস করে আসছিলেন রিয়াজুল ইসলাম সরদার।

নিহতের ভাই আব্দুর রাজ্জাক সরকার জানান, তার ভাই তেলের ব্যবসার পাশাপাশি গত ছয় মাস পূর্বে ভাড়ায় চালানোর জন্য একটি প্লাটিনাম মোটরসাইকেল কেনেন। মাঝেমধ্যে মোটরসাইকেলে বরিশাল-মীরগঞ্জ, বাবুগঞ্জসহ আশপাশে ভাড়ায় যাত্রী বহন করতেন রিয়াজ।

রাজ্জাক জানান, সোমবার রাত ২টার দিকে তেলের দোকান বন্ধ করে বাসায় ঘুমাতে যান। রাত ৩টার দিকে কেউ একজন এসে তাকে ঘর থেকে ডেকে বের করে মোটরসাইকেল ভাড়া নিয়ে যায়। এর পর থেকেই রিয়াজুল নিখোঁজ। মঙ্গলবার বেলা ১১টার দিকে তার নম্বরে ফোন করা হলেও বন্ধ পাওয়া যায়। এরপর বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়দের মাধ্যমে ডোবা থেকে রিয়াজুল হক সরদারের মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে ছুটে যান নিহতের স্বজনরা।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার সেকেন্ড অফিসার (উপপরিদর্শক) অরবিন্দু বিশ্বাস বলেন, বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের তালতলা এলাকার উঁচু পোলসংলগ্ন ডোবার মধ্যে রিয়াজুল ইসলাম সরদারের মৃতদেহ দেখতে পায় পথচারীরা। তাদের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।

এসআই অরবিন্দু বিশ্বাস বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে রিয়াজুল ইসলাম সরদারকে হত্যা করা হয়েছে। তবে তার শরীরে কয়েকটি জখমও রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা না হলেও আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তিনি।

এনআই

আরও পড়ুন