• ঢাকা
  • শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: আগস্ট ১৩, ২০১৯, ০২:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৩, ২০১৯, ০২:৫৭ পিএম

রায়পুরে মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ নিহত ২

লক্ষ্মীপুর সংবাদদাতা
রায়পুরে মোটরসাইকেল দুর্ঘটনায় চালকসহ নিহত ২

লক্ষ্মীপুরের রায়পুরে বেপরোয়া মোটরসাইকেল দুর্ঘটনায় চালক ও এক পথচারী নিহত হয়েছেন। আরেক পথচারী মারাত্মক আহত হয়েছেন। তাকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (১২ আগস্ট) রাত ৮টার দিকে রায়পুর-চাঁদপুর মহাসড়কের চরপাতা ইউনিয়নের বোর্ডার বাজার এলাকায়।

ঘটনাস্থল থেকে রায়পুর থানার পুলিশ নিহত দুজনের লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় রাতে রায়পুর থানার এসআই গনেশ পাল বাদী হয়ে থানায় মামলা করেছেন।

নিহত দুজন হলেন মোটরসাইকেলের চালক রায়পুর পৌরসভার দেনায়েতপুর গ্রামের খোকন মিয়ার ছেলে জাহিদ হোসেন (১৮) ও পথচারী ফরিদগঞ্জ উপজেলার নলগাঁ গ্রামের মো. সোলেমানের ছেলে মো. অন্তর (২৪) এবং আহত আরেক পথচারী মো. ফয়সাল।
ঘটনাস্থলের কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, ফরিদগঞ্জ থেকে জাহিদ একাই হেলমেট ছাড়াই মোটরসাইকেলে করে বেপরোয়া গতিতে রায়পুর সীমান্তবর্তী বোর্ডার বাজার ক্রসিং করে শহরে যাচ্ছিলেন। এ সময় দুই পথচারী অন্তর ও ফয়সাল রাস্তা পার হওয়ার সময় তাদের ওপর মোটরসাইকেল তুলে দেন জাহিদ। ঘটনাস্থলেই জাহিদও অন্তর মারা যান। ফয়সালকে গুরুতর জখম অবস্থায় রায়পুর সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকায় প্রেরণ করেছেন।

রায়পুর থানার এসআই গনেশ পাল বলেন, ‘ঈদ উপলক্ষে সড়কে পেট্রোল ডিউটির দায়িত্ব ছিল আমার। স্থানীয় লোকদের কাছ থেকে শুনতে পেরে দ্রুত ঘটনাস্থলে যাই। মোটরসাইকেল আরোহী জাহিদ ও পথচারী অন্তরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন