• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৯, ০৫:১৭ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৪, ২০১৯, ০৫:১৭ পিএম

বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২ চালকসহ নিহত ৩

বগুড়া সংবাদদাতা
বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২ চালকসহ নিহত ৩
মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়া দুই বাস থেকে যাত্রীদের উদ্ধার তৎপরতা - ছবি : জাগরণ

বগুড়ার শাজাহানপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২ চালক ও ১ নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। বুধবার (১৪ আগস্ট) বেলা দেড়টার দিকে উপজেলার আড়িয়া বাজারের সন্নিকটে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতদের মধ্যে এখন পর্যন্ত ওই নারীর পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তিনি রংপুর সদর উপজেলার কামার কাছনা গ্রামের খায়রুল ইসলামের স্ত্রী রানু বেগম (৪৫)।

এছাড়া দুর্ঘটনাকবলিত শ্যামলী পরিবহন ও রাহাত পরিবহন নামের উভয় বাসের দুই চালক নিহত হয়েছেন। তাদের পরিচয় নিশ্চিত করতে চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন বগুড়া শজিমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ মণ্ডল।

পুলিশ জানায়, রাহাত পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস বগুড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়। অন্যদিকে ঢাকা থেকে রংপুরগামী শ্যামলী পরিবহনের আরেকটি যাত্রীবাহী বাস ঘটনাস্থল আড়িয়া বাজার বাসস্ট্যান্ডে পৌঁছালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং হতাহতরা বাসের ভেতরে আটকা পড়েন। ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ দুর্ঘটনাকবলিত বাস দুটির বডি কেটে হতাহতদের উদ্ধার করে। পরে গুরুতর আহত অবস্থায় ২০ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় চিকিৎসাধীন অবস্থায় দুই চালক ও এক নারী যাত্রীর মৃত্যু হয়।

এ ব্যাপারে শাজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) বাবর আলী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনাটি ঘটতে পারে বলে মনে করছেন প্রত্যক্ষদর্শীরা। আহতদের শজিমেক ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এনআই

আরও পড়ুন

Islami Bank