• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৯, ০৫:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৬, ২০১৯, ০৫:৫৫ পিএম

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একাধিক মামলার পলাতক আসামি ও এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পুলিশের তিন সদস্য।

শুক্রবার (১৬ আগস্ট) ভোরে হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদারপাড়া পাহাড়ে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ বাবুল (২৬) হ্নীলা  ইউনিয়নের পশ্চিম সিকদারপাড়ার আনোয়ার হোসেনের ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন টেকনাফ মডেল থানার এসআই মো. বাবুল, কনস্টেবল আজিজ ও রয়েল বড়ুয়া।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, শুক্রবার ভোরে হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদারপাড়া পাহাড়ের ওপর অবস্থিত একাধিক মামলার পলাতক আসামি মো. বাবুলের বসতবাড়িতে মাদক ব্যবসায়ীরা অবস্থান  করছে। সে তথ্যের ভিত্তিতে রাতেই সেখানে অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে পুলিশের তিন সদস্য আহত হন।

তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মো. বাবুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার নির্দেশ দেন। সেখানে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি, আট রাউন্ড তাজা কার্তুজ, সাত রাউন্ড গুলির খালি খোসা ও পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহতের বিরুদ্ধে মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।

এনআই

আরও পড়ুন