• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৯, ০৮:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৬, ২০১৯, ০৮:৫৪ পিএম

নির্যাতন করে আল্লাদিকে হত্যা করল শ্বশুর বাড়ির লোকেরা

নির্যাতন করে আল্লাদিকে হত্যা করল শ্বশুর বাড়ির লোকেরা

পাবনার বেড়ায় আল্লাদি খাতুন (২০) নামের এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। 

শুক্রবার (১৬ আগস্ট) সকাল দশটার দিকে বেড়া পৌর এলাকার শম্ভুপুরা গ্রাম থেকে ওই গৃহবধূর মরদেহ  উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক রয়েছে নিহতের শশুরবাড়ির লোকজন।

স্থানীয় বাসিন্দারা জানান, বেড়া উপজেলার হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের চর নাকালিয়া গ্রামের জয়নাল মোল্লার মেয়ে আল্লাদি খাতুনের সঙ্গে একই উপজেলার পৌর এলাকার শম্ভুপুরা গ্রামের মোজাম্মেল হকের ছেলে ছিদ্দিকুর রহমানের বিয়ে হয় দুই বছর আগে। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য ছিদ্দিক ও তার পরিবারের সদস্যরা আল্লাদিকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল বলে দাবি আল্লাদির স্বজনদের।

এলাকাবাসী ও স্বজনদের ধারণা, বৃহস্পতিবার দিবাগত রাত অথবা শুক্রবার ভোরে কোন এক সময় শ্বশুড়রবাড়ির লোকজনের নির্যাতনে আল্লাদির মৃত্যু হয়। মরদেহ রিকশাভ্যানে তুলে কোথাও নেয়ার চেষ্টা করেছিল তারা।

এ সময় আশপাশের লোকজনের উপস্থিতি টের পেয়ে ছিদ্দিক ও তার বাড়ির লোকজন ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। রিকশাভ্যানের উপর আল্লাদির মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে বেড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। স্বামীর নির্যাতনে গৃহবধূর মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এমএইউ

আরও পড়ুন