• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৭, ২০১৯, ০১:২৩ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৭, ২০১৯, ০১:২৩ পিএম

বিপাকে সাধারণ যাত্রীরা

সাতক্ষীরায় সকল রুটে বাস চলাচল বন্ধ 

সাতক্ষীরায় সকল রুটে বাস চলাচল বন্ধ 

সাতক্ষীরায় বাস শ্রমিকদের মারপিট করার প্রতিবাদে জেলার সকল রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা। সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ থাকবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করে জানিয়ে দিয়েছে বাস মালিক সমিতি। এদিকে জেলাব্যাপি বাস চলাচল বন্ধ হওয়ায় চরম বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা। 

মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ১০টা থেকে জেলার সকল রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা।

জেলা বাস মালিক সমিতির সভাপতি সাইফুল করিম সাবু জানান, সাতক্ষীরা আশাশুনি সড়কে পুরাতন সাতক্ষীরা নামকস্থানে সোমবার (২৬ আগস্ট) বাস নং ৩৩৯ নং গাড়ির কন্ট্রাক্টর লিটন হোসেনকে মারপিট করে আহত করে স্থানীয় যুবকরা। 

মঙ্গলবার (২৭ আগস্ট) আবার একই রুটে ৩২৭৬ নং গাড়ির কন্ট্রাক্টর আসাদকেও ব্যাপক মারপিট করে আহত করে একই এলাকার যুবকরা। আহতরা বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

তিনি আরও বলেন, জেলায় প্রায় সকল রুটে এমন ঘটনা ঘটলেও মালিক সমিতির পক্ষ থেকে অভিযোগ দিলেও আজও পর্যন্ত একটি ঘটনার সুষ্ঠু সমাধান না হওয়ায় শ্রমিকরা এ সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে বলে তিনি জানান।

আশাশুনি এলাকার এক যাত্রী মরিয়ম বিবি জানান, আমি সকালে সাতক্ষীরা ডাক্তার দেখাতে আসছিলাম। ডাক্তার দেখানো শেষে বাড়ি যাব। কিন্তু বাস বন্ধ থাকায় ব্যাপক সমস্যায় আছি। কাছে অন্য যানবাহনে যাওয়ার মতো টাকা নেই।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

কেএসটি

আরও পড়ুন