• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৭, ২০১৯, ০৯:১১ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৭, ২০১৯, ০৯:১১ পিএম

বগুড়ায় কিশোর হত্যায় ৫ জনের যাবজ্জীবন

বগুড়ায় কিশোর হত্যায় ৫ জনের যাবজ্জীবন

বগুড়ায় কিশোর রিপনকে অপহরণ ও হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক শারমিন আকতার এই আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন বগুড়া সদর উপজেলার মাটিডালী এলাকার ইউসুফ, সাব্বির আহম্মেদ ওরফে মালু, প্রদীপ, মো. রিহান ও বারপুর এলাকার মো. রাশেদ। রায় ঘোষণার সময় রিহান ও সাব্বির আদালতে উপস্থিত থাকলেও বাকিরা পলাতক।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ১০ নভেম্বর বগুড়া সদর উপজেলার বারোপুর এলাকার কিশোর রিপন নিখোঁজ হয়। পাঁচ দিন পর বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে চাঁদপুর এলাকায় একটি জঙ্গল থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। পারিবারিক কলহের জেরে নিকটাত্মীয়রা রিপনকে হত্যা করেছে এমন অভিযোগে তার বাবা ফারুক হোসেন মামলা করেন। ওই মামলায় তদন্তকারী কর্মকর্তা এসআই মো. জুলহাস হোসেন ২০১৬ সালের ১৪ এপ্রিল আদালতে এজাহারভুক্ত আসামির নামে চার্জশিট দাখিল করেন।

বিচারিক প্রক্রিয়া শেষে মঙ্গলবার এই মামলার রায় ঘোষণা করেন বিচারক। মামলায় রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন অতিরিক্ত পিপি সাব্বির আহম্মেদ বিদ্যুৎ এবং আসামিপক্ষে ছিলেন বিনয় কুমার দাস বিশু।

এনআই

আরও পড়ুন