• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৩০, ২০১৯, ০১:০৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩০, ২০১৯, ০১:০৫ পিএম

চুয়াডাঙ্গায় ত্রিমুখী বন্দুকযুদ্ধ, শীর্ষ মাদক ব্যবসায়ী রোকন নিহত

চুয়াডাঙ্গায় ত্রিমুখী বন্দুকযুদ্ধ, শীর্ষ মাদক ব্যবসায়ী রোকন নিহত
ত্রিমুখী বন্দুকযুদ্ধে নিহত শীর্ষ মাদক ব্যবসায়ী রোকনুজ্জামান রোকন  -  ছবি : জাগরণ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলা গ্রামে পুলিশ ও দুই দল মাদক ব্যবসায়ীর ত্রিমুখী বন্দুকযুদ্ধে রোকনুজ্জামান রোকন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে গ্রামের একটি বাঁশবাগানের মধ্যে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি (আগ্নেয়াস্ত্র), দুটি কার্তুজ, এক বস্তা ফেনসিডিল ও দুটি রামদা উদ্ধার করা হয়েছে।

নিহত রোকনুজ্জামান দামুড়হুদা উপজেলার দর্শনা দক্ষিণ চাঁদপুরের আবু বক্কর সিদ্দিকীর ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে উপজেলার জয়রামপুর কাঁঠালতলা এলাকার একটি বাঁশবাগানে আধিপত্য বিস্তার নিয়ে দুই দল মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় দুই পক্ষই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। শুরু হয় পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে ত্রিমুখী বন্দুকযুদ্ধ। আধা ঘণ্টাব্যাপী গুলিবিনিময়ের পর মাদক ব্যবসায়ীরা পিছু হটে। এ সময় ঘটনাস্থল থেকে রোকরুজ্জামান নামের এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। একই সাথে ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি, দুটি কার্তুজ, এক বস্তা ফেনসিডিল ও দুটি রামদা উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের।

রোকনকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে ওই মাদক ব্যবসায়ী ও ডাকাত রোকন নিহত হয়েছেন। নিহত রোকনুজ্জামানের নামে পুলিশের ওপর হামলা মামলা, মাদক, চোরাচালান,ডাকাতি, অপহরণসহ ১০টি মামলা রয়েছে।

এনআই

আরও পড়ুন