• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০১৯, ০৫:১৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৪, ২০১৯, ০৫:১৭ পিএম

জামালপুর শহর যুবলীগের সাধারণ সম্পাদককে বহিষ্কার

জামালপুর শহর যুবলীগের সাধারণ সম্পাদককে বহিষ্কার
মদসহ র‌্যাবের হাতে গ্রেফতার ওবায়দুর রহমান টিটু  -  ছবি : জাগরণ

জামালপুরে শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু মদসহ গ্রেফতার হয়ে কারাদণ্ডের ঘটনায় নৈতিক স্খলন ও মাদকসেবনের অভিযোগে দল থেকে সাময়িক বহিষ্কার হয়েছেন। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে জেলা যুবলীগের জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলে জানিয়েছেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ।

শহরের সিঅ্যান্ডবি রোড দিয়ে যাওয়ার সময় মঙ্গলবার রাতে শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটুর প্রাইভেটকারে তল্লাশি চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৪ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়। পরে টিটু ও তার সঙ্গী জাহিদ আহমেদ সুমনকে আটক করে র‌্যাব। প্রত্যেককে ৬ মাসের জেল ও ৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৭ দিনের কারাদণ্ডাদেশের আদেশ দেন ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলাম। পরে দণ্ডপ্রাপ্তদের জামালপুর জেলা কারাগারে হস্তান্তর করা হয়।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ বলেন, মাদক নিয়ে শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু র‌্যাবের হাতে গ্রেফতার ও তার কারাদণ্ডের খবর পেয়ে মঙ্গলবার রাতেই জেলা যুবলীগের জরুরি বৈঠক ডেকে সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্নের অভিযোগে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তাকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রকে অবহিত করা হয়েছে।

এনআই

আরও পড়ুন