• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ চৈত্র ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০১৯, ০৫:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৪, ২০১৯, ০৫:৪৯ পিএম

মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন আর নেই

মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন আর নেই
বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন  -  ছবি : জাগরণ

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন (৭২) আর নেই। বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল পৌনে ৯টার দিকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার বাদ মাগরিব শহরের লিল্লাহ জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজা, আগামীকাল বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল ৯টায় চরশাহী ইউনিয়নের জনতা ডিগ্রি কলেজ মাঠে দ্বিতীয় জানাজা এবং তার নিজ বাড়ি এলাকায় তৃতীয় জানাজা শেষে ও রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

জানা গেছে, মুক্তিযুদ্ধকালীন জয়নাল আবেদীন মুজিব বাহিনীর লক্ষ্মীপুরে ডেপুটি কমান্ডার ছিলেন। বর্তমানে তিনি মুক্তিযোদ্ধা জেলা ইউনিট কমান্ডের ডেপুটি কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি চরশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন লক্ষ্মীপুর সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে এম শাহজাহান কামাল, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. শাহজাহান, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু, পৌর মেয়র আলহাজ আবু তাহের, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা ইউনিট কমান্ডার মাহবুবুল আলমসহ তার সহযোদ্ধা বীর মুক্তিযোদ্ধারা।

এনআই

আরও পড়ুন