• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০১৯, ০৮:২৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৬, ২০১৯, ০৮:২৫ পিএম

পঞ্চগড়ে ট্রাকচাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর

পঞ্চগড়ে ট্রাকচাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর
ট্রাকচাপায় স্কুলছাত্রীর মৃত্যুর পর ক্ষুব্ধ লোকজন ট্রাকটি পুড়িয়ে দেয়  -  ছবি : জাগরণ

পঞ্চগড়ে ট্রাকের চাপায় সাদিয়া আক্তার (১৫) নামের নবম শ্রেণির এক স্কুলছাত্রী নিহত হয়েছে। দুর্ঘটনার পর ক্ষুব্ধ লোকজন ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে তেঁতুলিয়া উপজেলার শালবাহান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই স্কুলছাত্রী শালবাহান ইউনিয়নের যুগীগছ এলাকার ইসরাফিল হোসেনের মেয়ে। সে শালবাহান দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ত।

স্থানীয়রা জানান, সাদিয়ার বাবা শালবাহান বাজারে অ্যালুমিনিয়ামের দোকানে কাজ করেন। সাদিয়া বাইসাইকেলে করে বাড়ি থেকে তার বাবার জন্য দুপুরের খাবার নিয়ে যাচ্ছিল। শালবাহান উচ্চ বিদ্যালয় রোড ধরে যাওয়ার সময় অগ্রণী ব্যাংকের সামনে পৌঁছালে বাংলাবান্ধাগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সাদিয়ার মৃত্যু হয়।

পরে ক্ষুব্ধ স্থানীয় লোকজন ট্রাকটি আটক করে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে তেঁতুলিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। লোকজন ঘাতক ট্রাকের চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।

তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কৃষ্ণকান্ত রায় (২১) নামের ওই ট্রাকের চালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনআই

আরও পড়ুন