• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০১৯, ০৯:২৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৮, ২০১৯, ০৯:২৭ পিএম

নদীর পানিতে স্কুলছাত্রী নিখোঁজ

নদীর পানিতে স্কুলছাত্রী নিখোঁজ

দাদার বাড়িতে বেড়াতে এসে ঢাকায় ফেরা হলো না ষষ্ঠ শ্রেণির ছাত্রী অনন্যার (১২)। কয়েক দিন আগে বাবার ছুটির সুবাদে বাড়িতে বেড়াতে এসেছিল অনন্যা। আনন্দ-হইহুল্লোড়ে বেশ কাটছিল তার সময়। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে নদীতে পড়ে নিখোঁজ হলো অনন্যা।

ঘটনাটি ঘটেছে রোববার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিয়াঘাট শিয়ানপাড়া গ্রামে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ অনন্যার সন্ধান পাওয়া যায়নি।

ওই এলাকার ওসমান মণ্ডলের ছেলে মো. আমিরুল ইসলামের মেয়ে অনন্যা। অনন্যার বাবা ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ছুটির সুবাদে মেয়েসহ পরিবার নিয়ে বেড়াতে আসেন গ্রামের বাড়িতে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান প্রভাষক মোজাম্মেল হক ও স্থানীয়রা জানান, রোববার বেলা ১১টায় বিয়াঘাট শিয়ানপাড়া এলাকার নন্দকুজা নদীতে সমবয়সী কয়েকজনের সাথে ফুটবল খেলছিল অনন্যা। হঠাৎ করেই নদীর স্রোতে তলিয়ে যায় সে। সঙ্গীরা নদী থেকে উপরে উঠে চিৎকার করলে আশপাশের লোকজন এসে খোঁজাখুঁজি করে অনন্যাকে। তাকে না পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসকে জানানোর পরে নাটোর, গুরুদাসপুর ও রাজশাহী থেকে বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত ডুবুরি দল এসে দুপুর ১২টা থেকে রাত সাড়ে সাতটা পর্যন্ত অভিযান চালালেও অনন্যার খোঁজ পাওয়া যায়নি।

এনআই

আরও পড়ুন