• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০১৯, ০২:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৯, ২০১৯, ০২:৫৭ পিএম

বাজিতে মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে হেলপার সবুরকে হত্যা

বাজিতে মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে হেলপার সবুরকে হত্যা

ব্রাহ্মণবড়িয়ার আশুগঞ্জে ট্রাক চালকের সহযোগী সবুর (২০) হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বাজিতে মোবাইলে লুডু খেলার ঘটনাকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয় বলে জানিয়েছেন পুলিশ সুপার মো. আনিসুর রহমান। সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তিনি এ তথ্য জানান। 

সবুর আশুগঞ্জ উপজেলার চারচারতলা গ্রামের মৃত রহমত আলীর ছেলে। গত ৫ জুন সকালে আশুগঞ্জের চরচারতলা গ্রামের সারকারখানা সড়কে একটি  ট্রাক থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটায় নিহতের মা হনুফা আক্তার বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের জন্যে গোয়েন্দা পুলিশকে দায়িত্ব দেয়া হলে গোয়েন্দা পুলিশ এ মামলার রহস্য উদঘাটন করে। 

এসপি জানান, নিহত সবুর প্রায়ই চরচারতলার নিলু মিয়ার ছেলে সুজন (২৮) ও একই গ্রামের মো. মান্নানের ছেলে রমজানের সাথে বাজিতে মোবাইল ফোনে লুডু খেলতো। গত ৪ জুন দিবাগত রাতে রমজান ও সুজনের সঙ্গে ট্রাকে বাজিতে লুডু গেম খেলতে বসেন সবুর। রাত সাড়ে ৩টা থেকে ৪টার দিকে লুডু খেলায় সবুরের কাছে হেরে যান সুজন ও রমজান। পরে সুজন ও রমজান খরচের জন্য সবুরের কাছে কিছু টাকা চান। কিন্তু সুবুর টাকা না দিলে তাদের মধ্যে মারামারি হয়। একপর্যায়ে সবুরকে ট্রাকের ভেতরে থাকা রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় গত ৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পঞ্চবটি এলাকা থেকে আসামি মো. সুজনকে এবং ৭ সেপ্টেম্বর নরসিংদীর বেলাবো থানার নারায়ণপুর গ্রাম থেকে আসামি মো. রমজানকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়। আসামিরা হত্যকাণ্ডের বিষয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। 

কেএসটি

আরও পড়ুন