• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০১৯, ০৭:৫০ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০১৯, ০৭:৫০ এএম

সাভারে আ.লীগের নেতাকে গুলি করে হত্যা

সাভারে আ.লীগের নেতাকে গুলি করে হত্যা

সাভারে পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে(৩৮) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে আহত হয় স্বপন শেখ (২৬) নামে অপর এক ব্যক্তি। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সাভার পৌর এলাকার কোটপাগার মহল্লায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

নিহত আব্দুল মজিদ সাভার পৌর এলাকার কোটপাগার মহল্লার আবুল কাশেমের ছেলে। এ ঘটনায় আহত স্বপন শেখ একই মহল্লার বাসিন্দা। 

স্বপন শেখ জানান, মজিদ তার ব্যবসায় প্রতিষ্ঠান থেকে বাসায় ফিরছিলেন। এসময় কোটপাগার এলাকায় পৌঁচ্ছালে পথে কয়েক জন দুর্বৃত্ত পিছন থেকে তাদের লক্ষ্য করে গুলি করে। এরপর দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে মজিদের মাথায় ও স্বপনের ডান পায়ে গুলিবিদ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মজিদকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় নিহত মজিদের বোন নার্গিস জানান, পূর্ব শত্রুতার জেরে তার ভাইকে দুর্বৃত্তরা হত্যা করেছে। কয়েক দিন পূর্বে স্থানীয় এক ব্যক্তির সাথে মজিদের বাক-বিতণ্ডা হয়েছে তার প্রেক্ষিতে হত্যা করা হতে পারে বলে দাবি জানান নার্গিস।  

এ ঘটনায় খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদেন্তর জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ বিষয়ে ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার দৈনিক জাগরণকে বলেন, দুর্বৃত্তরা স্থানীয় মজিদ নামে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে। এ ঘটনায় তদন্ত করে হত্যার ঘটনায় জড়িত ব্যক্তিদের আটক করা হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।
এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

কেএসটি

আরও পড়ুন