• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০১৯, ০৮:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০১৯, ০৮:৩৭ পিএম

৯৯৯-এ কল দিয়ে শ্লীলতাহানি থেকে রক্ষা পেলেন রাবি ছাত্রী

৯৯৯-এ কল দিয়ে শ্লীলতাহানি থেকে রক্ষা পেলেন রাবি ছাত্রী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। ভুক্তভোগী জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করলে নগরীর মতিহার থানা পুলিশ তাকে রক্ষা করে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে নগরীর ধরমপুর এলাকার যোজক টাওয়ারের একটি বাসায় এ ঘটনা ঘটে।

আটককৃত যুবকের নাম শ্যামল বণিক। তিনি বিশ্ববিদ্যালয়ের ভাষা বিভাগের অধ্যাপক বিথীকা বণিকের ভাই। ভুক্তভোগী ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শ্যামল অধ্যাপক বিথীকা বণিকের বাসায় থাকতেন। ওই ছাত্রী বিথিকা বণিকের সন্তানকে ওই বাসায় পড়াতেন। মঙ্গলবার রাতেও পড়াতে গেলে তিনি রাতে সেখানেই থাকেন। কিন্তু দিবাগত রাত ৩টার দিকে শ্যামল ভুক্তভোগীর শ্লীলতাহানির চেষ্টা করছেন বলে ৯৯৯ নম্বরে কল দেন। পরে পুলিশ গিয়ে তাকে ওই বাসা থেকে উদ্ধার করে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ভুক্তভোগী ছাত্রী মঙ্গলবার রাতে ওই বাসায় পড়াতে যান। সেদিন আত্মীয়তার সূত্রে রাতে তিনি শ্যামলের বাসায় থাকেন। কিন্তু শ্যামল তার শ্লীলতাহানির চেষ্টা করছে বলে ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে আমরা তাকে বাসা থেকে উদ্ধার করি।’

ওসি আরও জানান, ‘ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে কি না তা নিশ্চিত হতে তার শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃত শ্যামলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।’

এনআই

আরও পড়ুন