• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০১৯, ০৮:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০১৯, ০৮:৪৫ পিএম

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরলরেন্স গ্রাম থেকে শারমিন আক্তার (২১) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে তার লাশ উদ্ধার করা হয়। শারমিন আক্তার স্থানীয় ২ নং ওয়ার্ডের বাসিন্দা আজাদ হোসেনের মেয়ে।

চরলরেন্স ইউপির চেয়ারম্যান আহসান উল্যাহ হিরণ জানান, বুধবার সকালে স্থানীয় লোকজন আবুল কাশেমের বাড়িতে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। এ ঘটনার পর থেকেই নিহতের স্বামী সুমন হোসেন ও পরিবারের লোকজন পলাতক।

নিহতের ফুফা বশির উল্যাহ সাংবাদিকদের জানান, প্রায় এক বছর আগে পার্শ্ববর্তী গ্রামের আবুল কাশেমের ছেলে সুমন হোসেনের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় শারমিন আক্তারের। বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির লোকজন শারমিন আক্তারকে বিভিন্নভাবে নির্যাতন করতে। নির্যাতন করে হত্যার পর শারমিনের লাশ ঝুলিয়ে রাখা হয়েছে দাবি করছে পরিবারের লোকজন। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন তারা।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. আনোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে লাশের শরীরে নির্যাতনের চিহ্ন পাওয়া গেছে। তবে তাকে হত্যা করা হয়েছে কি না ময়নাতদন্ত শেষে বলা যাবে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বলা যাবে, এটা হত্যা নাকি আত্মহত্যা।

এনআই

আরও পড়ুন