• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২, ২০১৯, ০১:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২, ২০১৯, ০১:৪৭ পিএম

মির্জাপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার ৩

মির্জাপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার ৩

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেওহাটা এলাকায় বাসে তল্লাসি করে ৬০০ পিস ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে মির্জাপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃত হলেন- কুড়িগ্রাম জেলার কালিয়া আংগারচর গ্রামের মো. আনোয়ার, ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার লেহেম্বা (জয়ডাংগি) গ্রামের সালাম উদ্দিন ও হরিপুর উপজেলার টেংরিয়া (ঝাড়বাড়ী) গ্রামের ফয়সাল মিয়া।

দেওহাটা ফাঁড়ির ইনচার্জ মো. রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দেওহাটা এলাকায় চেকপোস্ট বসিয়ে নাবিলা পরিবহন নামক যাত্রীবাহী বাস থেকে ৬০০ পিস ইয়াবাসহ ১ জন এবং অপরদিকে একই রাতে আরও একটি বাসে তল্লাসি চালিয়ে ৫০ বোতল ফেনসিডিলসহ ২ কারবারীকে গ্রেফতার করা হয়।

মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স ঘোষণা করেছি। প্রতিনিয়িতই আমাদের এ অভিযান দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বুধবার (২ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কেএসটি

আরও পড়ুন