• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৩, ২০১৯, ০৫:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩, ২০১৯, ০৫:৪৪ পিএম

ভালুকায় হাত-পা বাঁধা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ভালুকায় হাত-পা বাঁধা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ময়মনসিংহের ভালুকায় হাত-পা বাঁধা অবস্থায় বৃহস্পতিবার (৩ অক্টোরর) দুপুরে বসতঘরের খাট থেকে মহসিন সরকার (৫২) নামের বিদেশফেরত এক কাপড় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে মডেল থানার পুলিশ। নিহত ব্যক্তি উপজেলার পশ্চিম ঝালপাজা গ্রামের নুন্দিপাড়ার মৃত আইয়ূব আলী সরকারের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশীরা মহসিনের গোয়ালঘরে গরুর ডাক শুনে বাড়িতে যায়। এ সময় বাড়িতে কোনো লোকজন ছিল না। প্রতিবেশীরা ঘরের খাটের ওপর হাত-পা বাঁধা ও গলায় নামাজের রুমাল পেঁচানো অবস্থায় মহসিনের লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ দুপুরেই লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের ছোট ভাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রমজান আলী শেখ বলেন, ‘ছেলেমেয়েদের পড়াশোনার জন্য ভাবি তাদের দুই সন্তান নিয়ে ময়মনসিংহে বাসা ভাড়া নিয়ে থাকেন। রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ডটি  ঘটেছে।’

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, শ্বাসরোধ করে হত্যাকাণ্ডটি ঘটাতে পারে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যারহস্যটি উদ্‌ঘাটনের চেষ্টা ও মামলার প্রস্তুতি চলছে।

এনআই

আরও পড়ুন