• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৩, ২০১৯, ১০:০৬ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩, ২০১৯, ১০:০৬ পিএম

গাইবান্ধায় স্ত্রীকে হত্যা করে আগুনে পোড়াল স্বামী

গাইবান্ধায় স্ত্রীকে হত্যা করে আগুনে পোড়াল স্বামী
হত্যাকাণ্ডের খবর পেয়ে ময়নাল হোসেনের বাড়িতে এলাকাবাসীর ভিড়  -  ছবি : জাগরণ

গাইবান্ধায় ময়নাল হোসেন নামের এক পাষণ্ড স্বামী তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে দিয়েছে। বুধবার (২ অক্টোবর) সকালে গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের চিথুলিয়া গ্রামে নৃশংস এই ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০টার দিকে উপজেলার চিথুলিয়া গ্রামের ময়নাল হোসেন ও তার স্ত্রী দুই সন্তানের জননী সেলিনা বেগম এনজিওর কিস্তির টাকা নিয়ে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে ময়নাল তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে নিজ শয়নকক্ষের মেঝেতে ফেলে মৃতদেহে আগুন ধরিয়ে দিয়ে ঘাতক ময়নাল পালিয়ে যায়।

বিষয়টি জানতে পেরে পাড়া-প্রতিবেশীরা এসে আগুন নেভায়। পরে তারা নিহতের বাবা-মা ও সাঘাটা থানার পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনাস্থলে তথ্য ও লাশের পাশে পুড়ে যাওয়া অল্প কিছু টাকা ও স্থানীয় এনজিও সমাজকল্যাণ সংস্থার (এসকেএস) কিস্তির বই পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, কিস্তির টাকা নিয়েই এ ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে উল্যাবাজার এসকেএস শাখা অফিসের ব্যবস্থাপক আনারুল ইসলাম বলেন, পুড়ে যাওয়া বইটি কিস্তির বই নয়। এটা এসকেএসের স্বাস্থ্যসেবার কার্ড।

এ বিষয়ে সাঘাটা থানার এসআই আজিজুল রহমান বলেন, হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর তা নিশ্চিত হওয়া যাবে।

এনআই

আরও পড়ুন