• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৬, ২০১৯, ০২:২৩ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৬, ২০১৯, ০২:২৩ পিএম

গোপালগঞ্জ ও মুন্সীগঞ্জে পানিতে ডুবে ৫ জনের মৃত্যু

গোপালগঞ্জ ও মুন্সীগঞ্জে পানিতে ডুবে ৫ জনের মৃত্যু

গোপালগঞ্জের মুকসুদপুরে পুকুরে পড়ে পানিতে ডুবে তিন বোনের মৃত্যু হয়েছে। রোববার (৬ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার দিগনগর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মেহেরজান আক্তার (৫) ও মারিয়া আক্তার (৩) উক্ত গ্রামের মেরাজ শেখের দুই শিশু কন্যা এবং তাদের ফুফাতো বোন ঝর্না আক্তার (৩) পার্শ্ববর্তী তপারকান্দি গ্রামের নুর আলমের শিশু কন্যা। 
পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা যায়, মুকসুদপুর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মেরাজ শেখের দুই শিশু কন্যা মেহেরজান আক্তার, মারিয়া আক্তার ও তাদের ফুফাতো বোন ঝর্না রোববার সকালে পুকুর পাড়ে খেলতে যায়। এর পরে তাদের কোন সন্ধান না পেয়ে সন্দেহ হওয়ায় বাড়ির পাশের পুকুরে নেমে খুঁজতে থাকে। এক পর্যায় সকাল ৯টার দিকে ওই তিন শিশু কন্যাকে পুকুর থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার রাজৈর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। 

রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ চন্দ্র মন্ডল জানান, হাসপাতালে আনার আগেই ওই তিন শিশুর মৃত্যু হয়েছে। ওই তিন শিশু কন্যার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

এদিকে, মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কুশরিপাড়ার একটি পুকুরে নৌকা ডুবে মারা গেছে পাঁচ বছরের শিশু আকিব ও প্রতিবন্ধী যুবক সিজান। স্থানীয়রা জানান, রোববার সকাল ১০টার দিকে নৌকা চালাতে যেয়ে নৌকায় উঠার সময় সেটি উল্টে ডুবে যায় নৌকাটি।  
পরে স্থানীয় লোকজন প্রায় ১ ঘণ্টা চেষ্টা করে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করে। সেখান থেকে মরদেহ দুটি বাড়িতে নিয়ে যায় স্বজনরা।

কেএসটি

আরও পড়ুন