• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১১, ২০১৯, ০৪:৩২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১১, ২০১৯, ০৪:৩২ পিএম

কুষ্টিয়ায় শয়নকক্ষ থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

কুষ্টিয়ায় শয়নকক্ষ থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার
দম্পতির লাশ ঘিরে স্বজনদের আহাজারি  -  ছবি : জাগরণ

কুষ্টিয়ার কুমারখালীতে শয়নকক্ষ থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন বিপুল কুমার রায় এবং তার স্ত্রী সোহাগী রানী।

শুক্রবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ভালুকা পূর্বশা গ্রামে তাদের শয়নকক্ষ থেকে হিন্দু এই দম্পতির লাশ উদ্ধার করা হয়। বিপুল কুমার রায়ের বাড়ি ঝিনাইদহের শৈলকুপায় এবং সোহাগী রানী ভালুকা পূর্বশা গ্রামের ভরত মন্ডলের মেয়ে। বিপুল রায় ঘরজামাই থাকতেন বলে জানা গেছে।

পরিবারের সদস্যরা জানান, তিন মাস আগে এই দম্পতির বিয়ে হয়। বিয়ের পর বিপুল কুমার রায় শ্বশুরবাড়িতেই থাকতেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে খাবার খেয়ে তাদের ঘরে ঘুমাতে যান। সকাল ৮টা পর্যন্ত ঘরের দরজা না খোলায় পরিবারের লোকজন ডাকাডাকি করেন। কিন্তু তারা কোনো সাড়া না দেয়ায় পরিবারের লোকজন স্থানীয় পুলিশ ক্যাম্পে সংবাদ দেন। পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের দরজা ভেঙে স্বামীকে গলায় ফাঁস নিয়ে ঝুলন্ত অবস্থায় এবং স্ত্রীকে খাটের ওপর থেকে মৃত অবস্থায় উদ্ধার করে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত বলেন, ‘ঘটনাস্থলে কুমারখালী থানার ওসি এবং অতিরিক্ত পুলিশ গিয়েছে। আমরা জানার চেষ্টা করছি এটি হত্যা নাকি আত্মহত্যা।’

এনআই

আরও পড়ুন