• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ০৯:০৫ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৫, ২০১৯, ০১:১৩ পিএম

কবিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগ প্রার্থী জয়ী   

কবিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগ প্রার্থী জয়ী   

নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কামরুন নাহার শিউলি বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে মো. নজরুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয় পেয়েছেন ফরিদা ইয়াছমিন। 

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে কবিরহাট উপজেলা নির্বাহী অফিসার মো. শরীফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, উপজেলা চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন, জেলা আওয়ামী লীগের সদস্য কামরুন নাহার শিউলি। তিনি নৌকা প্রতীক নিয়ে ৯১,৯৭৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (স্বতন্ত্র প্রার্থী) আলাবক্স তাহের টিটু আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৪৫২০ ভোট।  

ভাইস-চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে ৫৩৯৯৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নজরুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল আলম ভুঁইয়া টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ৩৫,৬৭৯ ভোট।  

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে কলস প্রতীক নিয়ে ৪৩২৭০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ফরিদা ইয়াছমিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহানা আক্তার পদ্মফুল প্রতীক নিয়ে পেয়েছেন ২৯,৮৫৩ ভোট।  

উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে গত ৩১ মার্চ নোয়াখালীর কবিরহাট উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় নির্বাচনের দু’দিন আগে ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন। 

 

কেএসটি

আরও পড়ুন