• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১৯, ২০১৯, ০২:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১৯, ২০১৯, ০২:৫৮ পিএম

ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে ঝিনাইদহে ২ নারী নিহত

ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে ঝিনাইদহে ২ নারী নিহত

ঝিনাইদহ সদর উপজেলার লাউদিয়া নামক স্থানে ট্রাক ও থ্রি-হুইলার মাহেন্দ্র সংঘর্ষে দুই নারী নিহত এবং ৮ জন আহত হয়েছেন। শনিবার (১৯ অক্টোবর) সকালে ঝিনাইদহ-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ঝিনাইদহ সদর উপজেলার গড়িয়ালা গ্রামের আলাউদ্দিনের স্ত্রী পলি খাতুন (৩৫) ও অজ্ঞাত (৩৮)। আহতরা হলো- শহরের ব্যাপাড়ী পাড়ার রাজু আহম্মেদ, রিহান উদ্দিন, সাব্বির হোসেন, লাউদিয়া এলাকার রাজা মন্ডল, গড়িয়ালা গ্রামের আব্দুর রহিম, মনছুর আলী, শহরের কাঞ্চননগর এলাকার আবির হোসেন। 
এ ঘটনায় আটক ট্রাকের হেলপার সাগর হোসেন চালকের আসনে বসে গাড়ি চালাচ্ছিল বলে প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলীপ কুমার সরকার জানান, সকালে ঝিনাইদহ থেকে যাত্রী নিয়ে একটি থ্রি-হুইলার বা মাহেন্দ্র বিষয়খালী বাজারে যাবার পথে লাউদিয়া নামক স্থানে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ট্রাক মাহেন্দ্রটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাক ও মাহেন্দ্র উভয় বাহনই রাস্তার পাশের পুকুরে মধ্যে পড়ে যায়। সংঘর্ষে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়। আহত হয় পুকুরের পাড়ে থাকা একটি দোকানের দোকানীসহ আরও ৯ জন। সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক আরও একজন নারীকে মৃত ঘোষণা করেন। পরে তাদের লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে ট্রাকের চালকের আসনে থাকা হেলপার সাগর হোসেনকে।

কেএসটি

আরও পড়ুন