• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০১৯, ০৭:১৮ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৬, ২০১৯, ০৭:১৮ পিএম

বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহবধূকে হত্যা

বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহবধূকে হত্যা

মানিকগঞ্জের সিঙ্গাইরে এক গৃহবধূকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৬ অক্টোবর) সকালে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

নিহত হাসিনা বেগম (৫৫) উপজেলার খুয়ামুড়ি গ্রামের কৃষক আব্দুর রহমানের স্ত্রী ও দুই সন্তানের মা।

নিহতের পরিবারের বরাত দিয়ে সিঙ্গাইর থানার উপপরিদর্শক মিরাজুল ইসলাম জানান, শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যার পর অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি হাসিনাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে তার বাড়ি থেকে অর্ধকিলোমিটার দূরের একটি ধানক্ষেতে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে তাকে গলা কেটে হত্যা করে ফেলে রেখে যায়।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, শনিবার সকালে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশটি মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ময়নাতদন্তের পর জানা যাবে কীভাবে ওই নারীকে হত্যা করা হয়েছে। তদন্ত ছাড়া এই হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে বলা সম্ভব হচ্ছে না। তবে এই হত্যাকাণ্ডের পেছনে পূর্বশত্রুতার জের কিংবা অন্য কোনো কারণ আছে কি না তা খতিয়ে দেখা হবে।

এ ঘটনায় সিঙ্গাইর থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

নিহতের স্বামীর বড় ভাই হারুন মিয়া জানান, দুজন প্রতিবেশীর সাথে তার ভাইয়ের পরিবারের জমি-সংক্রান্ত বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে মামলাও চলছে। ওই বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

এনআই

আরও পড়ুন