• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০১৯, ০৩:০২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩১, ২০১৯, ০৩:৩৬ পিএম

ফেনীতে আন্তঃজেলা ডাকাত দলের প্রধানসহ আটক ২

ফেনীতে আন্তঃজেলা ডাকাত দলের প্রধানসহ আটক ২

ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল আগ্নেয় ও দেশীয় ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের প্রধান তাহেরসহ ২ ডাকাতকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার (৩০ অক্টোবর) রাতে শহরের জিরো পয়েন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, ১০ রাউন্ড তাজা গুলি ও বিপুল পরিমাণ দেশীয় তৈরি ধারালো অস্ত্রসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

ডাকাতরা হলো- নোয়াখালী সুধারাম এলাকার মানিক মিয়ার ছেলে আব্দুল তাহের (২৮) ও অপরজন ফেনী মহিপালে অস্থায়ী বসবাসকারী ভোলা চরফ্যাশনের সুলতান আহমেদের ছেলে জয়নাল আবেদিন (৩৮)।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকাল ১১টায় জেলা ডিবি পুলিশ কার্যালয়ে পরিদর্শক রঞ্জিত বড়ুয়া সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একদল ডাকাত শহরের বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের বাকি সদস্যরা পালিয়ে গেলেও আন্তঃজেলা ডাকাত দলের প্রধান আবদুল তাহের ও মোহাম্মদ জয়নালকে আটক করে পুলিশ। এসময় তাদের ব্যাগ তল্লাশি করে একটি দেশীয় এলজি, ১০ রাউন্ড গুলিসহ বিপুল ধারালো অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

পুলিশ সংবাদ সম্মেলনে জানায়, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতির একাধিক মামলা রয়েছে। তাদের আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, বিপুল পরিমাণ অস্ত্রসহ দুইজন ডাকাত গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। 

কেএসটি

আরও পড়ুন