• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২, ২০১৯, ১০:০৫ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২, ২০১৯, ১০:০৫ এএম

স্ত্রীকে পিটিয়ে হত্যা করে লাশ হাসপাতালে রেখে পালালো স্বামী

স্ত্রীকে পিটিয়ে হত্যা করে লাশ হাসপাতালে রেখে পালালো স্বামী

স্বামীর ২য় বিয়ের প্রতিবাদ করায় স্বামী ও তার পরিবারের লোকজন ময়না বেগম নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে। গৃহবধূর মৃত্যুর ঘোষণা দিলে হাসপাতালে লাশ ফেলে পালিয়ে যায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছে মৃতর ভাই। 

পারিবারিক সূত্রে জানা যায়, কয়েক বছর পূর্বে জেলার পীরগঞ্জ উপজেলার আব্দুল কাদেরের মেয়ে ময়নাকে বিয়ে করে হরিপুর উপজেলার আমবাড়ি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে জাকির হোসেন।
বিয়ের পর জাকিরের মাদকে আসক্ত হওয়ার কথা জানাজানি হলে ময়নার সংসারে অশান্তি শুরু হয়। এ নিয়ে একাধিক বার শালিস ডাকা হয়। কিন্তু স্বামী জাকিরের কোন পরিবর্তন আসেনি। পরবর্তীতে জাকির দিনাজপুরে সুরভী নামের একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গোপনে বিয়েও করেন তাকে। স্ত্রী ময়না বিষয়টি জানতে পেরে  প্রতিবাদ করলে তার উপর নেমে আসে নির্যাতন। ঘটনার আগের দিন রাতে জাকির হোসেন তার স্ত্রীকে শারীরিকভাবে মারপিট করে।

শুক্রবার রাতভর কয়েক দফায় চলে শারীরিক ও পাশবিক নির্যাতন। স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে ভোরবেলা গৃহবধূ গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্বামীর পরিবারের লোকজন ময়না খাতুনকে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 
সেখানে ডাক্তার গৃহবধূকে মৃত ঘোষণা করলে লাশ ফেলে দ্রুত সটকে পড়েন স্বামী ও তার পরিবারের লোকজন। 

হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক  মাসুদ রানা জানান, সকালে গৃহবধূকে হাসপাতালে নেয়ার পূর্বেই তিনি মৃত্যুবরণ করেন। হাসপাতালে মৃত্যুর খবর শুনেই শ্বশুরবাড়ির লোকজন লাশ রেখে পালিয়ে যান। 

হরিপুর থানার ওসি আমিরুজ্জামান জানান, গৃহবধূর ভাই বাদী হয়ে গৃহবধূর স্বামী জাকির হোসেন, তার বাবা জয়নাল আবেদীনসহ ৭ জনকে আসামি করে শুক্রবার সকাল ১১টার সময় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ হাসপাতাল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে বিকালে ঠাকুরগাঁও মর্গে পাঠিয়েছেন। ময়না তদন্তের প্রতিবেদন হাতে এলেই মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। তাছাড়া এজাহারভুক্ত আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।  

কেএসটি

আরও পড়ুন