• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৬, ২০১৯, ০৪:০৭ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৬, ২০১৯, ০৪:০৭ পিএম

শেরপুরে নিখোঁজের ৫ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

শেরপুরে নিখোঁজের ৫ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
আকিব ইসলাম খান অমি - ছবি : জাগরণ

শেরপুরের নালিতাবাড়ীতে খেলার মাঠ থেকে নিখোঁজের পাঁচ দিন পর শাহীন স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী আকিব ইসলাম খান অমির (১২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬ নভেম্বর) দুপুরে সাবেক কাউন্সিলর বকুলের ধানক্ষেত থেকে অর্ধগলিত বস্তাবন্দি অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত অমি নালিতাবাড়ী শহরের কালিনগর বাইপাস এলাকার আব্দুর রউফ খানের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার (২ নভেম্বর) বিকেলে বাড়ির কাছেই নাজমুল স্মৃতি সরকারি কলেজ মাঠে খেলার সাথিদের সাথে খেলতে যায় অমি। বিকেল চারটার দিকে খেলার মাঠ থেকে বাসায় যাওয়ার কথা বলে চলে আসে সে। এর পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। ওই সময় তার পরনে লাল রঙের প্যান্ট ও গায়ে হলুদ রঙের গেঞ্জি ছিল।

এদিকে নিখোঁজের পর পরই অমির সন্ধান চেয়ে নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। থানায় করা হয় সাধারণ ডায়েরি। ফেসবুকসহ নানা মাধ্যমে অমির সন্ধান অব্যাহত থাকলেও গত ৪ দিনে তার সন্ধান পায়নি পুলিশ। অবশেষে বুধবার (৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে অমির বাড়ির কাছাকাছি সাবেক কাউন্সিলর বকুলের ধানক্ষেত থেকে অর্ধগলিত বস্তাবন্দি অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আনসার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এনআই

আরও পড়ুন