• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০১৯, ০২:০০ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৫, ২০১৯, ০২:০০ পিএম

কলেজছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক ১০

কলেজছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক ১০

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের দামগাঁও গ্রামে নিজ বাড়ি থেকে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিবাগত রাতে এক কলেজছাত্রীকে অপহরণের চেষ্টা করে একদল দুর্বৃত্ত।

এ সময় তার চিৎকারে এলাকাবাসী ধাওয়া করে ১০ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার এসআই মো. জামাল উদ্দিন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাতে অপহরণকারীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই কলেজছাত্রীর বাড়িতে হানা দিয়ে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় প্রতিবেশীরা তার চিৎকারে ছুটে আসে এবং চারদিক ঘেরাও করে অপহরণে জড়িত ১০ জনকে আটক করেছে। তবে অপহরণে নেতৃত্বদানকারী আশিকসহ অন্যরা এ সময় গ্রামবাসীর ধাওয়া খেয়ে পালিয়ে যায়।

এদিকে রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি জানান, মেয়েটির সঙ্গে ধুরুয়া রামনাথপুর গ্রামের খাইরুল ইসলামের পুত্র আশিক নামের এক ছেলের প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা গেছে। মেয়েটির অন্যত্র বিয়ে দেয়া হচ্ছে এমন খবরের ভিত্তিতে ওই ছেলে তার লোকজন নিয়ে মেয়েকে বাড়ি উঠিয়ে নিয়ে যেতে চেয়েছিল।

খবর পেয়ে ঘটনাস্থলে যান গৌরীপুর থানার এসআই মো. জামাল উদ্দিন। তিনি জানান, আশিকের নেতৃত্বে একদল যুবক বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ওই মেয়ের বাড়িতে হানা দেয়।

এ সময় এলাকাবাসী ধাওয়া দিয়ে ১০ জনকে আটক করে পুলিশে দেয়। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এখন পর্যন্ত এ ব্যাপারে কোনো মামলা হয়নি।

এনআই

আরও পড়ুন