• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০১৯, ০৭:১৮ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৫, ২০১৯, ০৭:১৮ পিএম

গুরুদাসপুরে জেএসসি পরীক্ষার্থী অপহৃত

গুরুদাসপুরে জেএসসি পরীক্ষার্থী অপহৃত

নাটোরের গুরুদাসপুরে শাহিদা কাশেম পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী মনিরা আক্তারকে (১৩) অপহরণের অভিযোগ উঠেছে নাজমুল হোসেন নামের এক ছেলেসহ তার সহযোগীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকালে উপজেলার চাঁচকৈড় মধ্যমপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

মনিরা আক্তার চাঁচকৈড় মধ্যমপাড়া মহল্লার মো. রেজাউল করিমের নাতনি। অভিযুক্ত নাজমুল হোসেন উপজেলার মশিন্দা ইউনিয়নের বামনকোলা গ্রামের আয়নাল হকের ছেলে। এ ঘটনায় অপহৃত মনিরা আক্তারের নানা বাদী হয়ে নাজমুলসহ তার ৪ সহযোগীর বিরুদ্ধে গুরুদাসপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

মনিরার নানা রেজাউল করিম জানান, ‘আমার নাতনি মনিরাকে ছোটবেলা থেকেই আমি লালন-পালন করে আসছি। বিগত কয়েক মাস যাবৎ অভিযুক্ত নাজমুল হোসেন রাস্তাঘাটে আমার নাতনিকে কুপ্রস্তাব দিত। বিষয়টি আমার নাতনি আমাকে জানালে আমি নাজমুল হোসেনের বাবা আয়নাল হকের কাছে অভিযোগ করলে তিনি আমাকে বলেন, এ বয়সের ছেলেরা এ রকম একটু-আধটু করেই থাকে। এর পর থেকে আমার নাতনিকে নাজমুল প্রায়ই বিরক্ত করতে থাকে। সর্বশেষ গত ১৪ নভেম্বর বৃহস্পতিবার সকালে আমার নাতনি উপজেলা সদরের বেগম রোকেয়া গার্লস স্কুল অ্যান্ড কলেজ পরীক্ষা কেন্দ্রে জেএসসি পরীক্ষা দিতে যাচ্ছিল। পরীক্ষা দিতে যাওয়ার পথে ফায়ার সার্ভিস রোডে একটি সাদা মাইক্রো নিয়ে এসে জোরপূর্বক আমার নাতনিকে নাজমুলসহ তার সহযোগীরা অপহরণ করে নিয়ে যায়।’

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম জানান, ‘অভিযোগ পেয়েছি। উদ্ধারের তৎপরতা চলছে।’

এনআই

আরও পড়ুন