• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০১৯, ০৮:২৯ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৭, ২০১৯, ০৮:২৯ পিএম

বগুড়া আ’লীগের সভাপতি মজনু ও সম্পাদক রিপু

বগুড়া আ’লীগের সভাপতি মজনু ও সম্পাদক রিপু
বগুড়া আ.লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু  -  ছবি : জাগরণ

বগুড়া জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি হিসেবে মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক হিসেবে রাগেবুল আহসান রিপু নির্বাচিত হয়েছেন।

শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে দলের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম তাদের নাম ঘোষণা করেন। শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে সম্মেলনস্থলে তিনি আরও তিনটি পদে পাঁচজনের নাম ঘোষণা করেন। তারা হলেন সহসভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে মঞ্জুরুল আলম মোহন, সাগর কুমার রায় ও আসাদুর রহমান দুলু এবং কোষাধ্যক্ষ মাসুদুর রহমান মিলন।

এর আগে বেলা সাড়ে ১১টায় জাতীয় সংগীতের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করা হয়। সম্মেলনের উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

বগুড়া জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবর রহমান, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু ও মেরিনা জাহান।

সম্মেলনে সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের বিলুপ্ত কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি। সম্মেলনে ৫১৫ জন কাউন্সিলর ছাড়াও প্রায় ২০ হাজার ডেলিগেট উপস্থিত ছিলেন।

এদিকে নতুন কমিটির নাম ঘোষণা শেষ হতে না হতেই পদবঞ্চিত নেতাকর্মীদের একটি অংশ কমিটি না মানার স্লোগান দিতে থাকেন এবং চেয়ার ভাঙচুর করে সমাবেশস্থল ত্যাগ করেন।

এনআই

আরও পড়ুন