• ঢাকা
  • বুধবার, ১২ আগস্ট, ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০১৯, ০৮:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৯, ২০১৯, ০৮:৫৩ পিএম

নরসিংদীর চরাঞ্চলে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮

নরসিংদী সংবাদদাতা
নরসিংদীর চরাঞ্চলে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮

নরসিংদীর চরাঞ্চলে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ৮ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেল ও বাকীদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) সকালে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের আলীপুরা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। 

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, আলীপুরা গ্রামের বাসিন্দা শাহজাহান মিয়া ও একই গ্রামের আওয়ামী লীগ নেতাকা মালমিয়ার বিরোধ চলে আসছিল। এ নিয়ে আজ সকালে দুই পক্ষের লোকজন টেঁটাসহ দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে টেঁটাবিদ্ধ হয়ে উভয় পক্ষের ৮ জন আহত হয়। আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে সেখান থেকে গুরুতর আহত শাহজাহান কাজী ও তার ছেলে মামুন কাজী নামে দুইজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। 

নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন- গহর আলী (২৫), মিছির আলী (১৮), কাউছার (২২) মেহেদী (১৯), অহর উদ্দিন (৩৫) ও অজ্ঞাতনামা একজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। 

ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকির হাসান একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় এলাকায় অভিযান চালিয়ে ৫ শতাধিক টেঁটা উদ্ধার ও স্থানীয় ১৩ ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন তথ্য জানিয়েছেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

তিরি আরো জানান, বিবদমান এই দু-গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাধ চলে আসছিল এবং উভয় পক্ষের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

টিএফ 
 

আরও পড়ুন