• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৯, ০৮:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১১, ২০১৯, ০৮:৪৮ পিএম

টঙ্গীতে দুই সহোদরাকে দল বেঁধে ধর্ষণ

টঙ্গীতে দুই সহোদরাকে দল বেঁধে ধর্ষণ

গাজীপুর মহানগরীর টঙ্গীতে দুই সহোদরা গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার বড় বোনের বয়স ১৮ ও ছোট বোনের বয়স ১৭ বছর। তাদের গ্রামের বাড়ি বরগুনা জেলায়। তারা রাজধানীর উত্তর বাড্ডায় বসবাস করে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে টঙ্গীর হাজী মাজার বস্তির পিনাকি গার্মেন্টসের পেছনের খালি জায়গায় এ ধর্ষণের ঘটনা ঘটে। টঙ্গী বাজার তুরাগ নদীর পাড় থেকে জোরপূর্বক নৌকায় তুলে নিয়ে ওই নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করা হয়। এ ঘটনায় একজন অজ্ঞাত পরিচয় নারীসহ ৬ জনের নামে টঙ্গী পশ্চিম থানায় মামলা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ওসি (তদন্ত) দেলোয়ার হোসেন জানান, জনৈক জয়নাল নামের এক ব্যক্তির সাথে পরিচয়ের সূত্র ধরে ওই দুই সহোদরা বাড্ডা থেকে টঙ্গীতে আসে। টঙ্গী বাজার এসে জয়নালকে ফোন দিলে তার মোবাইল ফোন বন্ধ পায়। এ সময় তারা তুরাগ নদীর পাড়ে অপেক্ষা করছিল। এ সময় এক নারীসহ ৫ যুবক এসে তাদের জোরপূর্বক নৌকায় তুলে নিয়ে যায়। পরে তাদেরকে হাজী মাজার বস্তি এলাকার একটি গার্মেন্ট কারখানার পেছনের খোলা জায়গায় নিয়ে দল বেঁধে ধর্ষণ করে।

এ ঘটনায় নাঈম (২২), রাসেল (১৯), শরীফসহ (২২) অজ্ঞাত দুজনকে আসামি করে ধর্ষণের শিকার বড় বোন বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি ধর্ষণ মামলা করেন।

এনআই

আরও পড়ুন