• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০১৯, ০৩:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৫, ২০১৯, ০৩:৫৮ পিএম

উজিরপুরে স্কুলছাত্রীকে তুলে নিয়ে দল বেঁধে ধর্ষণ

উজিরপুরে স্কুলছাত্রীকে তুলে নিয়ে দল বেঁধে ধর্ষণ

বরিশালের উজিরপুরে রাতের আঁধারে এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে দল বেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নুরুল ইসলাম (১৮) ও তারিকুল ইসলাম (১৮) নামের দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার সাতলা পটিয়াবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষিতা স্কুলছাত্রী বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

ধর্ষিতা কিশোরী ও থানা পুলিশ জানিয়েছে, ১৪ নভেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে কুড়ালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ওই ছাত্রী নিজ বাড়ি থেকে কাকার বাড়িতে যাচ্ছিল।

পথিমধ্যে কয়েকজন বখাটে তাকে হাত-পা বেঁধে স্থানীয় ওমর আলীর মাছের ঘেরের একটি পরিত্যক্ত ঘরে তুলে নিয়ে যায়। সেখানে কিশোরীকে ধর্ষণ করে ওই যুবকেরা। রাতে স্কুলছাত্রী বাড়ি ফিরলে ঘটনাটি জানাজানি হয়।

খবর পেয়ে রাতেই থানা পুলিশ দুই ধর্ষককে গ্রেফতার এবং ধর্ষণের ঘটনায় মামলা গ্রহণ করে। তাছাড়া শুক্রবার (১৫ নভেম্বর) সকালে কিশোরীকে বরিশাল শেবাচিম হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন জানিয়েছেন, গ্রেফতারকৃত দুই ধর্ষক মাছের ঘেরে কাজ করে। তারা দুজনই ধর্ষণের অভিযোগ স্বীকার করেছে।

এনআই

আরও পড়ুন