• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০১৯, ০২:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১৭, ২০১৯, ০২:৪৪ পিএম

গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা, স্বামীসহ আটক ৩

গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা, স্বামীসহ আটক ৩

মহানগরীর টঙ্গীর দত্তপাড়া এলাকায় সোমবার (১৬ ডিসেম্বর) রাতে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার নাম তানজিলা আক্তার মেরিন। নিহতের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার যুগীরগোপা উপজেলায় বলে জানা গেছে। পিতার নাম জালাল উদ্দিন। এ ঘটনায় পুলিশ গৃহবধূর স্বামী মিজানুর রহমানসহ ৩ জনকে আটক করেছে।

নিহতের বাবা জালাল উদ্দিন জানান, তার মেয়ে কৃষি ডিপ্লোমা পড়ুয়া তানজিলা আক্তার মেরিনকে সাত মাস আগে টঙ্গী পূর্ব থানাধীন চেরাগআলী এলাকার বাসিন্দা মিজানুর রহমানের সঙ্গে বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে ছোটখাটো বিষয় নিয়ে তার স্বামী ও পরিবারের লোকন তানজিলাকে মারধর করতো। রাত ১০টার দিকে জালের (স্বামীর বোন) সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মেরিনকে মারধর করে গুরুতর আহত করে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন জানান, নিহতের গলায় দাগ রয়েছে। ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে নাকি আত্মহত্যা তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী, ভাসুর ও  জালকে আটক করা হয়েছে।

কেএসটি

আরও পড়ুন