• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২০, ০৬:১১ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৯, ২০২০, ০৬:১১ পিএম

বরগুনায় নিজের মেয়েকে হত্যার কথা স্বীকার করল বাবা

বরগুনা সংবাদদাতা
বরগুনায় নিজের মেয়েকে হত্যার কথা স্বীকার করল বাবা
নিজের মেয়েকে হত্যাকারী পাষণ্ড বাবা জাহাঙ্গীর শিকদার  -  ছবি : জাগরণ

ছেলেসন্তান না হওয়ায় ক্ষোভে ৪০ দিন বয়সী ফুটফুটে এক কন্যাসন্তানকে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে পাষণ্ড বাবা। রোববার (১৯ জানুয়ারি) সকাল ১০টায় আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সে নিজের কন্যাশিশুকে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দেয়। পরে আদালতের বিচারক মো. সাকিব হোসেন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিজের মেয়েকে হত্যাকারী ওই বাবার নাম জাহাঙ্গীর শিকদার। সে আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের গোছখালী গ্রামের বাসিন্দা।

আমতলী থানার ওসি আবুল বাশার খান জানিয়েছেন, ছেলেসন্তান না হয়ে পরপর তিন কন্যাসন্তান হওয়ার ক্ষোভে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) আমতলীর গুলিশাখালী ইউনিয়নের গোছখালী গ্রামের বাড়ির পেছনের ডোবায় ফেলে ৪০ দিন বয়সী জিদনী নামের ওই কন্যাশিশুকে হত্যা করে জাহাঙ্গীর শিকদার। এ ঘটনায় জিদনীর মা সীমা বেগম অজ্ঞাতদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

শনিবার (১৮ জানুয়ারি) সকালে এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য জিদনীর বাবা জাহাঙ্গীর শিকদারকে আটক করে পুলিশ। এরপর শনিবার সন্ধ্যায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে সে।

এরপর জাহাঙ্গীর শিকদারকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠালে রোববার সকালে আমতলীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কন্যাশিশুকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে সে। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এনআই

আরও পড়ুন