• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২০, ০৮:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২, ২০২০, ০৮:৪৩ পিএম

উখিয়ায় অস্ত্র, ইয়াবাসহ ৪ সন্ত্রাসী আটক

উখিয়ায় অস্ত্র, ইয়াবাসহ ৪ সন্ত্রাসী আটক
বিজিবির হাতে আটক সশস্ত্র ৪ সন্ত্রাসী  -  ছবি : জাগরণ

উখিয়ার পালংখালী বিজিবির সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট, অস্ত্র, গুলিসহ চার সন্ত্রাসীকে আটক করেছেন। শনিবার (১ ফেব্রুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয় বলে জানা গেছে। ওই সন্ত্রাসীরা এ সময় ডাকাতির পরিকল্পনা করছিল বলে জানা যায়।

কক্সবাজার-৩৪ বিজিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উখিয়ার পালংখালী ইউনিয়নের শফি উল্লাহ কাটা এলাকার গহিন বনের ভেতরে থাকা একটি টং ঘরে বসে আটক সন্ত্রাসীরা হয়তো কোথাও ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

শনিবার রাত আটটার দিকে পরিচালিত অভিযানকালে পালংখালী ইউনিয়নের পুঁটিবুনিয়া গ্রামের জালাল আহমদের ছেলে মো. রাসেদ (৩০), একই ইউনিয়নের নলবনিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. ইমরান (৩০), পশ্চিম পালংখালী গ্রামের আব্দু শুক্কুরের ছেলে মো. আব্দুল্লাহ (২৫) ও কক্সবাজার সদর উপজেলার পিটিআই স্কুল এলাকার মো. আলীর ছেলে আবদুর রহমানকে (৩১) আটক করা হয়।

এ সময় আটক সন্ত্রাসীদের হেফাজতে থাকা ঘটনাস্থল থেকে ১টি দেশীয় তৈরি একনলা বন্দুক, দুটি কিরিচ, দুই রাউন্ড তাজা কার্তুজ, একটি রামদা ও ২ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া পাঁচটি মোবাইল সেট ও নগদ টাকা জব্দ করা হয়।

রোববার (২ ফেব্রুয়ারি) বিকেলে আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে সোপর্দ করা হয়েছে।

উখিয়া থানার পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম বলেন, বিজিবি কর্তৃক আটক সন্ত্রাসীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

এনআই

আরও পড়ুন