• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৭, ২০১৯, ০৯:২৩ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৭, ২০১৯, ০৯:২৩ এএম

কুতুপালং ক্যাম্পে বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

কুতুপালং ক্যাম্পে বিদেশি পিস্তলসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে একটি বিদেশি পিস্তল ও গুলিসহ এক রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়েছে। শনিবার (২৬ অক্টোবর)  ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প পুলিশের অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, অস্ত্র-গোলাবারুদসহ আবুল কালাম (৩০) নামের এ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে। সে কুতুপালং ৪নং ক্যাম্পের এফ ব্লকের বাসিন্দা রশিদ আহমদের ছেলে।

ওই ক্যাম্পের হেড মাঝি মো. হোসন জানান, কিছু অস্ত্রধারী রোহিঙ্গা ক্যাম্পে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে আসছিল। রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রের মুখে জিম্মি করে সাধারণ রোহিঙ্গা ও স্থানীয়দের নিকট থেকে চাঁদা আদায় করে আসছিল কতিপয় অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসীরা।
ভয়ে কেউ তাদের বিরুদ্ধে মুখ খুলতে সাহস পাচ্ছিল না। সে আরো বলেন, আবুল কালাম প্রকাশ কাছিম্মা আটক হলেও তার অন্যান্য সহযোগীরা রয়েছে ধরাছোঁয়ার বাইরে। এখন এদের আতঙ্কে রয়েছে রোহিঙ্গারা।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল মনসুর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৪নং ক্যাম্প থেকে ক্যাম্প পুলিশ অভিযান চালিয়ে আবুল কালাম নামের উক্ত সন্ত্রাসীকে একটি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ১১ রাউন্ড গোলাবারুদসহ আটক করেছে। আটককৃত সন্ত্রাসী বিরুদ্ধে মামলা রুজু করে শনিবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

কেএসটি

আরও পড়ুন