• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২০, ০৫:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১২, ২০২০, ০৫:৫০ পিএম

ছাত্রীদের পর্নো ছবি দেখানোর অভিযোগে প্রধান শিক্ষক আটক

ছাত্রীদের পর্নো ছবি দেখানোর অভিযোগে প্রধান শিক্ষক আটক
অভিভাবকদের বিদ্যালয় ঘেরাও, ইনসেটে অভিযুক্ত প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন  -  ছবি : জাগরণ

সুনামগঞ্জের সদর উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীদের পর্নো ছবি দেখানো ও যৌন হেনস্তার অভিযোগে গিয়াস উদ্দিন নামের এক প্রধান শিক্ষককে আটক করেছে পুলিশ।

আটক গিয়াস উদ্দিন মাইজবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শহরের বিলপাড় এলাকার বাসিন্দা।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সুনামগঞ্জ সদর উপজেলার মাইজবাড়ি এলাকা থেকে আটক করে ওই প্রধান শিক্ষককে থানায় নিয়ে আসে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানান, মাইজবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির চার ছাত্রীকে কিছুদিন ধরে নানা অজুহাতে বিদ্যালয়ের ছাদে নিয়ে যেতেন প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন। সেখানে তাদের মোবাইলে পর্নো ছবি দেখাতেন তিনি। পর্নো ছবি না দেখালে পরীক্ষায় ফেল ও নানা ভয়ভীতি দেখাতেন। 
মঙ্গলবারও ওই চার ছাত্রীর মধ্যে দুই ছাত্রীকে ছাদে নিয়ে পর্নো ছবি দেখানোর চেষ্টা করেন প্রধান শিক্ষক। অন্য দুই ছাত্রী বিষয়টি তাদের অভিভাবকদের জানায়।

ঘটনাটি জানাজানি হয়ে গেলে স্থানীয় মানুষজন বিদ্যালয় ঘেরাও করে শিক্ষককে মারধর করেন। খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে উদ্ধার করে তাদের হেফাজতে নিয়ে আসে।

ছাত্রীদের অভিভাবকরা জানান, বেশ কিছুদিন ধরেই শিক্ষক গিয়াস উদ্দিন নানা অজুহাতে ছাত্রীদের ছাদে নিয়ে খারাপ ছবি দেখাতেন। হাত ধরে টানাটানি করতেন। ছবি না দেখলে নানাভাবে হয়রানি করতেন। আজ (মঙ্গলবার) একই কাজ করলে এলাকাবাসীকে নিয়ে আমরা বিদ্যালয় ঘেরাও করি। আমরা এ ব্যাপারে থানায় অভিযোগ দেব।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষককে থানা হেফাজতে রাখা হয়েছে। ছাত্রীদের পরিবারের লোকজন অভিযোগ দেয়ার জন্য থানায় এসেছেন।

এনআই

আরও পড়ুন