• ঢাকা
  • বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১৩ কার্তিক ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২০, ০৩:০৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২০, ০৩:০৫ পিএম

নীলা হত্যার প্রধান আসামী মিজানুর গ্রেফতার

সাভার সংবাদদাতা
নীলা হত্যার প্রধান আসামী মিজানুর গ্রেফতার
নীলা হত্যার প্রধান আসামী বখাটে ও কিশোর গ্যাং এর সদস্য মিজানুর রহমান মিজানকে আটক করেছে পুলিশ। ছবি-জাগরণ

সাভারে চাঞ্চল্যকর নীলা রায় হত্যার ঘটনায় প্রধান আসামী বখাটে ও কিশোর গ্যাং এর সদস্য মিজানুর রহমান মিজানকে আটক করেছে পুলিশ। 

শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে সাভার মডেল থানায় এক প্রেস বিফিংয়ে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন ।

পুলিশের ওই কর্মকর্তা জানান, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়া এলাকা থেকে আত্মগোপনে থাকা মিজানকে আটক করে পুলিশ। এ সময় হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি, ব্যাগ ও রক্তাক্ত শার্ট উদ্ধার করা হয়েছে। এরপর তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশ ওই কর্মকর্তা ।

হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি, ব্যাগ ও রক্তাক্ত শার্ট উদ্ধার করা করেছে পুলিশ। ছবি- জাগরণ

এরআগে মিজানুরের বাবা-মা’কে মানিকগঞ্জের চারীগ্রাম এলাকা থেকে আটক করে র‌্যাব-৪ এর সদস্যরা। অন্যদিকে হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে সেমিল পালোয়ান নামে মিজানুরের এক সহযোগীকে  আটক করে পুলিশ।

উল্লেখ্য, প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বোরবার রাতে নীলা হাসপাতার থেকে ফেরার পথে সাভার পৌর এলাকার পালপাড়া মহল্লায় বখাটে মিজানুর রিক্সা গতিরোধ করে ভাইয়ের কাছ থেকে নীলাকে ছিনিয়ে নেয়। এরপর পালপাড়া মহল্লায় পরিত্যক্ত একটি কক্ষে নীলাকে বখাটে মিজানুর ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ।
 

আরও পড়ুন