• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৭, ২০১৯, ০৮:১৩ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৭, ২০১৯, ০৮:১৩ পিএম

নৌকায় তুলে স্কুলছাত্রীকে ধর্ষণ

নৌকায় তুলে স্কুলছাত্রীকে ধর্ষণ

বগুড়ার সারিয়াকান্দিতে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণ করেছে শামীম আহমেদ (৩০) নামের এক অটোচালক। শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে উপজেলার ময়ূরের চর এলাকায় যমুনা নদীতে একটি চলমান নৌকায় তাকে ধর্ষণ করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সারিয়াকান্দি উপজেলার নারচি ইউনিয়নের নয়াপাড়া গ্রামের সুরুজ্জামানের ছেলে শামীম আহমেদ পেশায় অটোরিকশাচালক। আর ভুক্তভোগী মেয়েটির বাড়ি একই উপজেলার গণকপাড়া গ্রামে। সে গণকপাড়া স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী। শামীম মোবাইল ফোনে মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

শুক্রবার নদীতে বেড়ানোর কথা বলে শামীম তাকে একটি ভাড়া নৌকায় ওঠায়। নৌকায় ওঠার পর শামীম নৌকার মাঝিকে ম্যানেজ করে এবং ওই ছাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণ করে। পরে নৌকাটি ময়ূরের চরে পৌঁছালে ওই ছাত্রী স্থানীয় লোকজনের কাছে ধর্ষণের বিষয়টি প্রকাশ করে। এ সময় শামীম কৌশলে সেখান থেকে পালিয়ে যায়। চরের লোকেরা সারিয়াকান্দি থানায় খবর দিলে পুলিশ গিয়ে ছাত্রীকে উদ্ধারের পর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে ওই ছাত্রী জানায়, ‘শামীম বলেছিল আমাকে বিয়ে করবে। এছাড়া বেড়ানোর কথা বলে যমুনা নদীতে নৌকায় তুলেছিল। এরপর মাঝিকে ম্যানেজ করে আমাকে ভয় দেখিয়ে নৌকার মধ্যেই ধর্ষণ করেছে।’

সারিয়াকান্দি থানার ওসির দায়িত্বে থাকা এসআই সুব্রত কুমার ঘোষ বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং আসামিকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

এনআই

আরও পড়ুন