• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০৩:৪২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০৩:৪৫ পিএম

পুরান ঢাকায় ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পুরান ঢাকায় ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পুরান ঢাকার গেণ্ডারিয়া এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে গেণ্ডারিয়া থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে ডিবি-উত্তর বিভাগের গুলশান জোনাল টিম।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে এক বার্তায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, হেলাল উদ্দিন (২০), মাহবুব আলম (২৩) ও মো. শাহজাহান (১৯)।

ডিএমপি জানায়, গ্রেপ্তারকৃতরা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা কিনে পুরান ঢাকার গেণ্ডারিয়া ও সূত্রাপুর থানা এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করতো। অভিযানে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে। এ ঘটনায় রাজধানীর গেণ্ডারিয়া থানায় একটি মামলা করা হয়েছে। আসামিদের মঙ্গলবার দুপুরে নিম্ন আদালতে পাঠানো হয়েছে

ডিএমপি আরও জানায়, সোমবার দিনভর অভিযানে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৭৭ জনকে  গ্রেপ্তার করেছে ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ। তাদের হেফাজত থেকে ১৩ হাজার ৪৮১ পিস ইয়াবা ট্যাবলেট, ২৩০.৯ গ্রাম হেরোইন, ১৯ কেজি ৯৬৫ গ্রাম গাঁজা ও ৯টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৩টি মামলা করা হয়েছে।

এইচএম/একেএস

আরও পড়ুন