• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ৪, ২০১৯, ০১:২৯ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৪, ২০১৯, ০১:২৯ পিএম

ডেমরায় ভাইয়ের হাতে ভাই খুন

জাগরণ প্রতিবেদক
ডেমরায় ভাইয়ের হাতে ভাই খুন

রাজধানীর ডেমরায় পূর্ব বক্সনগর সালিশিতে মাদকাশক্ত বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছেন। রোববার (০৪ নভেম্বর) রাতে এ ঘটনাটি ঘটে।

নিহতের নাম- হোসেন বক্স (১৯) এবং বড় ভাইয়ের নাম- হাসান বক্স (২৭)। তাদের বাবার নাম আলী বক্স। চার ভাই ও তিন বোনের মধ্যে হোসেন চতুর্থ। তিনি একটি মাছের খামারে কাজ করতেন। হাসান মাদকাসক্ত বলে জানা গেছে।

নিহতের বড় বোন মনোয়ারা বেগম মঞ্জু বলেন, তার ছোট ভাই হোসেন বক্স স্থানীয় এক মেয়েকে পছন্দ করতেন। তাকে প্রেমের প্রস্তাবও পাঠান। কিন্তু পরিবারের লোকজন তার বিয়ে ঠিক করেছেন অন্যত্র। তাই ফিরিয়ে দেয় সে প্রস্তাব। কিন্তু হোসেন এতে ক্ষিপ্ত হয়। একপর্যায়ে মেয়েটির পরিবারের লোকজন নালিশ করেন হোসেনের বড় ভাই হাসানের কাছে। বড় ভাই হাসান বকাবকি করেন ছোট ভাইকে। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিণ্ডা হয়। একপর্যায়ে ধারালো ছুরি বুকে বসিয়ে দিয়ে হত্যা করে ছোট ভাইকে।

ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় স্বজনরা হোসেনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসকরা সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মৃত হোসেনের বুকে ছুরিকাঘাতের জখম রয়েছে। রোববার ময়নাতদন্ত শেষে তার লাশ স্বজনরা মর্গ থেকে নিয়ে গেছেন।  

ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) রাকিবুল হাসান বলেন, মর্মান্তিক এ ঘটনার পরই খুনি পালিয়ে যান। তবে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এইচএম/টিএফ

আরও পড়ুন