• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০৫:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০১৯, ০৫:৪৯ পিএম

ধ্বংস করা হবে জব্দকৃত ক্যাসিনো সামগ্রী 

ধ্বংস করা হবে জব্দকৃত ক্যাসিনো সামগ্রী 

মতিঝিল ও বনানীসহ রাজধানীর বিভিন্ন স্থানের ক্লাব ও বার থেকে জব্দকৃত ক্যাসিনো সামগ্রীগুলো ধ্বংস করা হবে। শুধু তাই নয়, চিরাচরিত নিয়মে জব্দকৃত দেশি-বিদেশি মদসহ সকল ধরনের মাদকও ধ্বংস করা হবে। শুক্রবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপির মতিঝিল জোনের কর্মকর্তা আনোয়ার হোসেন এসব কথা বলেন।

তিনি বলেন, মতিঝিলের ক্লাব পাড়াসহ রাজধানীর বিভিন্ন এলাকা থেকে উদ্ধার হওয়া ক্যাসিনো সামগ্রী ধ্বংস করবে আইনশৃঙ্খলাবাহিনী। জব্দকৃতমাদকও ধ্বংস করা হবে। এজন্য আদালতের অনুমোদনের অপেক্ষায় রয়েছেন তারা।

এ বিষয়ে শুক্রবার সকালে মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক দৈনিক জাগরণকে বলেন, মোহামেডান, দিলকুশা, আরামবাগ এবং ভিক্টোরিয়া ক্লাব থেকে বিপুল পরিমাণ ক্যাসিনো সামগ্রী ও বিদেশি মুদ্রাসহ মাদক উদ্ধার করা হয়। এগুলো আপাতত পুলিশের জিম্মায় রয়েছে। মদ ও ক্যাসিনো সামগ্রীগুলো ধ্বংস করার জন্য আদালতে আবেদন করা হয়েছে। আদালতে অনুমোদন দিলে শিগগিরই এগুলো ধ্বংস করা হবে। রাজধানীতে আর কোনো ক্যাসিনো হতে দেয়া হবে না।

১৮ সেপ্টেম্বর রাজধানীতে ক্যাসিনো বিরোধী অভিযান শুরু করে র‌্যাব। প্রথমে রাতে মতিঝিলের ফকিরেরপুল ইয়াংমেন্স ক্লাবে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিপুল পরিমাণ ক্যাসিনো সামগ্রী, কয়েন,স্পট, তাস পাওয়া যায়। আটক করা হয় দুই শতাধিক জুয়াড়িকে। ধানমণ্ডিতে আরেকটি ক্যাসিনোতে অভিযান পরিচালনা করে সেখান থেকে বিপুল পরিমাণ জুয়া খেলার সামগ্রী পাওয়া যায়। যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া, কলাবাগান ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজ, মোহামেডান ক্লাবের পরিচালক লোকমান হোসেনসহ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়। এরইমধ্যে তাদের বিরুদ্ধে মাদক, অস্ত্র এবং অবৈধ অর্থ পাওয়ায় মানিলন্ডারিং মামলা হয়েছে। মামলা তদন্ত চলছে। 

এইচএম/একেএস

আরও পড়ুন