• ঢাকা
  • শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৯ আশ্বিন ১৪২৭
প্রকাশিত: আগস্ট ৮, ২০২০, ০৬:২৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৮, ২০২০, ০৬:২৫ পিএম

আলোচনায় তানহার মিথ্যে প্রেম

বিনোদন ডেস্ক
আলোচনায় তানহার মিথ্যে প্রেম

ঢাকার চলচ্চিত্রের প্রিয়মুখ, উঠতি চিত্রতারকা তানহা তাসনিয়া এখন দারুনভাবে আলোচিত। শীর্ষ টিভি তারকা অপূর্ব’র সঙ্গে মিথ্যে প্রেম করেই আলোচনায় এসেছেন নিউ ট্যালেন্ট গ্ল্যামারগার্ল। এবারের ঈদে অপূর্ব – তানহা তাসনিয়ার দর্শক – ভক্তরা তাদের প্রিয় দুই তারকার মিথ্যে প্রেমের রসায়ন সবিস্তারে উপভোগ করেছেন।

জানা গেছে, অপূর্বর সঙ্গে তানহা তাসনিয়ার এই মিথ্যে প্রেম তাদের বাস্তব জীবনে ঘটেনি। মিথ্যে প্রেম আসলে এই জুটি অভিনীত একটি একক নাটক। এবারের ঈদের অনুষ্ঠানমালায় এই নাটকটি বাংলাভিশনে প্রচারিত হয়েছে।

তানহা তাসনিয়া এই প্রতিবেদককে জানান, প্রথমবারের মতো তিনি নাটকে জুটি বেঁধেছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব’র সঙ্গে। ‘মিথ্যে প্রেম।’ সোহেল আরমানের কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত নাটক।.

টিভি তারকা জিয়াউল ফারুক অপূর্ব’র মূলত টিভি নায়ক হলেও কাজ করেছেন বিজ্ঞাপনচিত্র ও দেশীয় চলচ্চিত্রেও। আর তানহা তাসনিয়া নাটক, বিজ্ঞাপনচিত্র আর মিউজিক ভিডিওতে কাজ করলেও তার প্রধান পরিচিতি এখন একজন চিত্রনায়িকা হিসেবে।

আলোচনায় তানহার মিথ্যে প্রেমজানা যায়, গেলো ঈদুল আজহা উপলক্ষে সোহেল আরমানের পরিচালনায় ‘মিথ্যে প্রেম’ নাটকটি বেসরকারি টিভি চ্যানেলে বাংলাভিশনে ঈদের চতুর্থ দিনের অনুষ্ঠানমালায় রাত ৯ টায় প্রচার হয়। ওই চ্যানেলে প্রচারের পর নাটকটি লাইভ টেকনোলজিসের অফিশিয়াল ইউটিউব চ্যানেল ও সিনেস্পট অ্যাপে রিলিজ করা হয়েছে বলে তানহা তাসনিয়া জানান।

এই নাটকটি নিয়ে সুন্দরী নায়িকা তানহা তাসনিয়া বলেন, দারুণ একটি নাটক এটি। রোমান্টিক স্যাড গল্পের এই নাটকে অভিনয় করে আমার দারুন ভালো লেগেছে। এতে অপূর্ব ভাইয়ের বিপরীতে অভিনয় করেছি। উনার অভিনয় ব্যাক্তিগতভাবে আমার পছন্দের। পছন্দের সহশিল্পীর সঙ্গে কাজ করতে পারাটাও আনন্দের। এই নাটকে অভিনয়ের সময়ই আমি আশাবাদী ছিলাম এটি আলোচনায় আসবে। এটি প্রচারের পর সত্যিই এটি দর্শক – ভক্তদের কাছে আলোচিত হয়েছে। সবাই নাটকটি এবং আমাদের জুটির অভিনয়ের প্রশংসা করেছেন।

তানহা তাসনিয়া এই প্রতিবেদককে জানান, চলচ্চিত্রের ভালো ভালো কাহিনির নাটক বা ওয়েব সিরিজ হলে এখন থেকে নিয়মিত করবেন। অর্থাৎ টিভি মিডিয়ায়ও তিনি চলচ্চিত্রের মতোই নিয়মিত কাজ করে তারকা খ্যাতি পেতে চান।

তানহা তাসনিয়ার সঙ্গে ‘মিথ্যে প্রেম’ নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় প্রসঙ্গে জানান, এটা ভিন্ন ধাঁচের গল্পের নাটক। এই নাটকে দর্শকরা প্রচুর চমক দেখেছেন। অপূর্ব বলেন, সোহেল আরমান ভাইয়ের পরিচালনায় কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। গল্পটি রোমান্টিক ও থ্রিলার ঘরানার। আমার খুব ভালো লেগেছে এই নাটকে অভিনয় করে। তাছাড়া তানহার সঙ্গে এটি আমার প্রথম কাজ। আমার মতো দর্শকদেরও নিশ্চয়ই ভালো লেগেছে নাটকটি।

আলোচনায় তানহার মিথ্যে প্রেমজানা যায়, নাটকটির চিত্রগ্রহণ করেছেন মাসুম সুমন, সম্পাদনা করেছেন এস এ সুমন এবং স্থিরচিত্র ধারণ ও পোস্টার ডিজাইন করেছেন আরমান খান রিফাত।

ঢাকার ছবির আলোচিত নায়িকা তানহা তাসনিয়া জানান, বেশ কিছু কাজ নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন। ‘ভোলা তো যায় না তারে’ ছবির মাধ্যমে দেশীয় চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর শাকিব খানের সঙ্গে ‘ধূমকেতু’, আরিফিন শুভর সঙ্গে ‘ভাল থেকো’ ছবিতে অভিনয় করেছেন। চলচ্চিত্রের পাশাপাশি এখন কাজ করছেন নাটক, বিজ্ঞাপনচিত্র এবং ওয়েব সিরিজে।

এম

আরও পড়ুন