• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০১৯, ০২:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৮, ২০১৯, ০৩:০০ পিএম

শোভন-রাব্বানীকে কবে কারাগারে নেয়া হবে : ড. মোশাররফ

শোভন-রাব্বানীকে কবে কারাগারে নেয়া হবে : ড. মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দুই কোটি টাকার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে যেতে হয়, তাহলে ছাত্রলীগের সভাপতি শোভন ও সাধারণ সম্পাদক রাব্বানীকে ৮৬ কোটি টাকা আত্মসাতে জন্য কবে কারাগারে নেয়া হবে?

বুধবার (১৮ সেপ্টেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয়তাবাদী নবীন দল আয়োজিত ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে সভায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম প্রমুখ বক্তব্য রাখেন।

খন্দকার মোশাররফ বলেন, সরকার দলের লোকরা নিজেরাই বলছেন ছাত্রলীগ থেকে যুবলীগের মধ্যেও অনেক কিছু আছে। ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের ঘটনাটার সাথেও অনেকে জড়িত আছেন বলে অভিযোগ রয়েছে।

তিনি বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণে খালেদা জিয়াকে কারাগারে আটক করে রাখা হয়েছে। যেই দুই কোটি টাকা আত্মসাতের অভিযোগে খালেদা জিয়াকে জেলে আটকে রাখা হয়েছে। সেই টাকা আজ ছয় কোটিতে রূপান্তরিত হয়েছে। দুই কোটির জায়গায় ছয় কোটি হলে আত্মসাত করা হলো কিভাবে?

খন্দকার মোশাররফ বলেন, আজকে বাংলাদেশের সবচেয়ে সঙ্কট হচ্ছে গণতন্ত্রহীনতা। বেগম খালেদা জিয়া কারাগারে থাকার কারণেই বাংলাদেশকে গণতন্ত্রহীনতা করে রাখা সম্ভব হয়েছে। দেশে অলিখিত বাকশাল প্রতিষ্ঠা করা সম্ভব হয়েছে। অলিখিত বাকশালকে পাকাপোক্ত করার জন্যই বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক রাখা হয়েছে। তিনি মুক্তি না পেলে দেশের গণতন্ত্র মুক্তি পাবে না।

টিএস/এসএমএম

আরও পড়ুন