• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: মার্চ ৭, ২০২১, ০৭:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৭, ২০২১, ০৭:৩৪ পিএম

আফ্রিদি হচ্ছেন আফ্রিদির জামাই 

আফ্রিদি হচ্ছেন আফ্রিদির জামাই 

গত পাকিস্তান সুপার লিগে শহীদ আফ্রিদিকে বোল্ড করে মাঠছাড়া করেছিলেন শাহীন আফ্রিদি। কিন্তু খুব একটা উদযাপন করতে দেখা যায়নি তাকে। আর হবু শ্বশুরের উইকেট পেয়ে উদযাপন করতেই চায় কোন জামাই! আজ পাকিস্তানের সাংবাদিক ইহতিশাম উল হক সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এমন ঘটনা প্রকাশ করে ক্রীড়াঙ্গনে তোলপাড় সৃষ্টী করেছেন। 

পেসার শাহীন আফ্রিদির অভিষেকের সময়েই তিনি শহীদ আফ্রিদির কেউ হন কিনা তা নিয়ে চলেছে জল্পনা কল্পনা। এবার সেই ধারণা সত্য হতে চলেছে বলে জানিয়েছেন ইহতেশাম। তরুণ এই পেসারের সঙ্গে সাবেক তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদির জ্যেষ্ঠ কন্যা আকসা আফ্রিদির বাগদান হবে আগামী দুই বছরের মধ্যেই, শিক্ষাজীবন শেষের পর। অবশ্য ছেলের জন্য প্রস্তাব নিয়ে গিয়েছিলেন শাহিন শাহ আফ্রিদির বাবা আয়াজ খান। তাই এখন থেকে মিডিয়া পাড়ায় গুঞ্জনের বদলে শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা থাকলো। 

শহীদ আফ্রিদির পাঁচ মেয়ে রয়েছে। নিজের আত্মজীবনীতে মেয়েদের নিয়ে গর্ব করে বেশ কিছু কথা লিখেছিলেন আফ্রিদি। আবার শাহিন শাহের বলে আউট হওয়ার পর তাকে সম্ভাবনাময় বলেও উল্লেখ করেছিলেন এই তারকা স্পিনার। তবে এবার আত্মীয়তার বন্ধনের খবর ছড়িয়ে পড়ায় অভিনন্দনের জোয়ারে ভাসছেন দুই আফ্রিদিই